Advertisement
২২ জুন ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: হাসপাতালে শুয়েই দেখলেন কোহলীদের জয়, উচ্ছ্বসিত সৌরভ

কোভিডে আক্রান্ত হয়ে তিনি ভর্তি হাসপাতালে। এখন ভালই আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। চোখ রেখেছিলেন ভারত বনাম দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্টে।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ২০:১৬
Share: Save:

কোভিডে আক্রান্ত হয়ে তিনি ভর্তি হাসপাতালে। এখন ভালই আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তার ফাঁকেই চোখ রেখেছিলেন ভারত বনাম দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্টে। সেঞ্চুরিয়নে ভারতের জয়ে উচ্ছ্বসিত বোর্ড সভাপতি। টুইট করেছেন বৃহস্পতিবার বিকেলেই।

সৌরভ লিখেছেন, ‘দারুণ জয় টিম ইন্ডিয়ার। এই ফলাফলে আমি একেবারেই অবাক হইনি। ভারতকে এই সিরিজে হারানো খুব কঠিন কাজ হতে চলেছে। দক্ষিণ আফ্রিকাকে নিজেদের ক্ষমতার বাইরে গিয়ে খেলতে হবে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

বোলারদের দাপটে শুক্রবার ১১৩ রানে দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে ভারত। প্রথম ইনিংসে পাঁচ উইকেট নেওয়ার পর দ্বিতীয় ইনিংসে তিন উইকেট নিয়েছেন মহম্মদ শামি। তবে প্রথম ইনিংসে শতরানের জন্য ম্যাচের সেরা হয়েছেন কেএল রাহুল।

এদিকে, বৃহস্পতিবার শারীরিক অবস্থার আরও খানিকটা উন্নতি হয়েছে সৌরভের। তাঁকে হাসপাতালে ভর্তি করানোর পর থেকে আর জ্বর আসেনি বলেও জানা গিয়েছে। তবে এখনই হয়তো হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না তিনি। সৌরভ ওমিক্রন আক্রান্ত কি না, তা জানতে ইতিমধ্যেই জিন পরীক্ষার জন্য তাঁর নমুনা কল্যাণীতে পাঠানো হয়েছে। সূত্রের খবর, শুক্রবার বিকেলে আসবে জিন পরীক্ষার রিপোর্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE