Advertisement
২৬ নভেম্বর ২০২২
Virat Kohli

কোহলির সঙ্গে দেখা করতে গিয়ে ২৩ হাজার টাকা খরচ করলেন সমর্থক

রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ের দ্বিতীয় ম্যাচে খেলতে নেমেছিল ভারত। কোহলিকে দেখার জন্য এক সমর্থক খরচ করলেন ২৩ হাজার টাকা!

কোহলির সঙ্গে সেই সমর্থক।

কোহলির সঙ্গে সেই সমর্থক। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ১৩:১৯
Share: Save:

বিরাট কোহলিকে নিয়ে সমর্থকদের আবেগের শেষ নেই। যেখানেই খেলতে যান, তাঁকে নিয়ে সমর্থকদের উন্মাদনা তৈরি হয়। গুয়াহাটিও তার ব্যতিক্রম নয়। রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ের দ্বিতীয় ম্যাচে খেলতে নেমেছিল ভারত। কোহলিকে দেখার জন্য এক সমর্থক খরচ করলেন ২৩ হাজার টাকা! দিনের শেষে মুখে হাসি নিয়ে বাড়ি ফিরলেন সেই সমর্থক।

Advertisement

গুয়াহাটির শান্তিপুরের ছেলে রাহুল রাই। কোহলিরা খেলতে আসবেন শোনার পর থেকেই কার্যত পাগলের মতো দশা হয়। প্রিয় তারকার সঙ্গে দেখা করার জন্যে অনেক আগে থেকেই পরিকল্পনা করে রেখেছিলেন তিনি। তবে আর একটু হলেই সেই পরিকল্পনা ভেস্তে যেতে বসেছিল।

ভারতীয় দল গুয়াহাটি বিমানবন্দরে নামার আগেই সেখানে পৌঁছে গিয়েছিলেন রাহুল। কোহলির সঙ্গে দেখা করার এবং কথা বলার আপ্রাণ চেষ্টা করলেও লাভ হয়নি। নিরাপত্তার বলয়ে মুড়ে রাখা হয়েছিল বিমানবন্দর। রাহুল ধারেকাছেও যেতে পারেননি। তার পর ম্যাচের আগে দু’দিন ধরে অনুশীলনে গিয়ে কোহলির সঙ্গে কথা বলার চেষ্টা করেন। সেখানেও কড়া নিরাপত্তা থাকায় সুযোগ পাননি।

হাল না ছেড়ে কোহলিরা যে হোটেলে রয়েছেন, সেখানে ২৩ হাজার টাকা দিয়ে একটি ঘর ভাড়া করেন রাহুল। অবশেষে কার্যসিদ্ধি হয়। শুধু কোহলির সঙ্গে দেখা করাই নয়, তাঁর সঙ্গে কথা বলা এবং নিজস্বী তোলাও হয়েছে। প্রাতরাশের সময় কোহলির সঙ্গে দেখা হয় রাহুলের। ভারতের প্রাক্তন অধিনায়কের হাতে একটি কোলাজ তুলে দেন রাহুল।

Advertisement

পরে এক ওয়েবসাইটে বলেন, “প্রাতরাশ করার সময় কোহলি আমাকে ডাকেন এবং বাইরে একটি জায়গায় দেখা করতে বলেন। ইনস্টাগ্রামে আমি ওঁর নামে যে ফ্যান পেজ খুলেছি, তার একটি কোলাজ করা ফ্রেম তুলে দিতে চেয়েছিলাম। উনি বললেন এটা সঙ্গে নিয়ে যেতে পারবেন না। তবে ফ্রেমের উপর সই করে দিয়েছেন কোহলি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.