Advertisement
০৩ মে ২০২৪
Shreyas Iyer

Shyeras Iyer: শ্রীলঙ্কার বিরুদ্ধ প্রথম টি-টোয়েন্টিতে বুমরাকে ঘুষ দিতে চেয়েছিলেন শ্রেয়স, কেন

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে সাত জন বোলার ব্যবহার করেছে ভারত। তাতেও ৬২ রানে জিততে কোনও অসুবিধা হয়নি।

শ্রেয়সকেন এমন করলেন

শ্রেয়সকেন এমন করলেন ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৫৭
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে সাত জন বোলার ব্যবহার করেছে ভারত। তাতেও ৬২ রানে জিততে কোনও অসুবিধা হয়নি। তবে আরও এক জন বোলার ডেথ ওভারে বোলিং করতে নিজেই এগিয়ে এসেছিলেন। তিনি আর কেউ নন, কলকাতা নাইট রাইডার্সের নতুন অধিনায়ক শ্রেয়স আয়ার। এর জন্য যশপ্রীত বুমরাকে ঘুষ দিতেও চেয়েছিলেন তিনি। কিন্তু কেন বোলিং করতে চাইলেন শ্রেয়স?

তত ক্ষণে শ্রীলঙ্কার ইনিংসের শেষ দিক হয়ে এসেছে। রোহিত শর্মা কিছু ক্ষণের জন্য মাঠ ছেড়ে যাওয়ায় অধিনায়কত্ব করছিলেন যশপ্রীত বুমরা। তবে উঠে যাওয়ার আগে রোহিত বলে দিয়েছিলেন, শেষ ওভারগুলিতে কারা বোলিং করবেন। সেই তালিকায় ছিলেন না শ্রেয়স। তিনি জানিয়েছেন, সেই সময়ই ‘ঘুষ’ দিতে চেয়েছিলেন বুমরাকে। তবে তা কাজে লাগেনি।

ব্যাট হাতে ঝোড়ো শতরান করা শ্রেয়স ম্যাচের পর বলেন, “বোলিং করার জন্য আমি তৈরি ছিলাম। ১৬ ওভার নাগাদ রোহিত বাইরে যাওয়ার সময় বুমরাকে বলেই গিয়েছিল বাকি ওভারগুলো ও কাদের দিয়ে করাতে চায়।” এর পরেই শ্রেয়স হাসতে হাসতে বলেন, “আমি তখন বুমরাকে ঘুষ দেওয়ার চেষ্টা করেছিলাম। কিন্তু সেটা কাজে লাগেনি।”

উল্লেখ্য, দলের ষষ্ঠ বোলিং বিকল্প হিসেবে বিবেচনা করা হয় শ্রেয়সকে। কিন্তু বৃহস্পতিবার তাঁকে কাজে লাগানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shreyas Iyer Jasprit Bumrah India vs Sri Lanka 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE