Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs Sri Lanka 2022

Rohit Sharma: দু’মাস পরে দলে ফেরা রবীন্দ্র জাডেজাকে নতুন দায়িত্ব দিতে চান রোহিত

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অনায়াসে জিতল ভারত। বিপক্ষকে হারিয়ে দিল ৬২ রানে। অনবদ্য খেলেছেন ঈশান কিশন।

জাডেজাকে নিয়ে খুশি রোহিত।

জাডেজাকে নিয়ে খুশি রোহিত। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২২ ২৩:০১
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অনায়াসে জিতল ভারত। বিপক্ষকে হারিয়ে দিল ৬২ রানে। অনবদ্য খেলেছেন ঈশান কিশন। ওপেনিংয়ে নেমে ৮৯ রানের ঝোড়ো ইনিংস খেলেন তিনি। ম্যাচের পর তাঁকে নিয়ে প্রবল খুশি অধিনায়ক রোহিত শর্মা। পাশাপাশি তিনি নতুন দায়িত্ব দিতে চান রবীন্দ্র জাডেজাকে।

বললেন, “খারাপ ছন্দ মাঝে মাঝে আসে। কিন্তু ঈশানকে আমি দীর্ঘ দিন ধরে চিনি। ওর মানসিকতা আমি ভাল মতোই জানি। ওর দক্ষতা সম্পর্কে আমরা প্রত্যেকে ওয়াকিবহাল। আজ ওকে অন্য প্রান্ত থেকে ও ভাবে খেলতে দেখে দারুণ লাগছিল। যে ভাবে ও নিজের ইনিংসটাকে সাজিয়ে তুলল, সেটা দুর্দান্ত লেগেছে। কী ভাবে ফিল্ডারদের মধ্যে ফাঁক খুঁজে নিয়ে রান করা যায়, সেটা নিয়ে আমরা আলোচনা করেছি।”

দু’মাস পরে জাতীয় দলে ফিরেছেন রবীন্দ্র জাডেজা। তাঁকে দেখেও খুশি রোহিত। বলেছেন, “জাডেজাকে দেখে খুব খুশি। ওর আরও পারফরম্যান্স চাই আমরা। তাই জন্যেই আজ ওকে উপরের দিকে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। চাই আরও বেশি উপরের দিকে উঠে এসে খেলুক ও। ব্যাটার হিসেবে অনেক উন্নতি করেছে। তাই দেখতে চাই আগামী দিনে ও কী ভাবে নতুন জায়গার সঙ্গে মানিয়ে নেয়। সাদা বলের ক্রিকেটে ওর থেকে আমরা কী চাই, সেটা পরিষ্কার করে বুঝিয়ে দিয়েছি।”

ক্যাচ ফেলা নিয়ে এখনও বিরাট চিন্তা রয়েছে রোহিতের। বৃহস্পতিবারও বললেন, “ধারাবাহিক ভাবে এটা হচ্ছে। সহজ ক্যাচগুলিও আমরা ফেলে দিচ্ছি। আমাদের ফিল্ডিং কোচকে এ নিয়ে অনেক খাটতে হবে। আশা করি অস্ট্রেলিয়ায় যাওয়ার আগে আমরা এই বিভাগে অনেকটাই উন্নতি করে ফেলব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE