Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs Sri Lanka 2023

ইডেনে রোহিত, বিরাটদের খেলা দেখার টিকিট বিক্রি শুরু, কত দাম? জানিয়ে দিল সিএবি

ভারত বনাম শ্রীলঙ্কার দ্বিতীয় এক দিনের ম্যাচ রয়েছে ইডেনে। সেই টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। কত দাম টিকিটের?

ইডেনের ম্যাচ ঘিরে পরিকল্পনা তৈরি বলে জানালেন বাংলার ক্রিকেট সংস্থার প্রধান স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

ইডেনের ম্যাচ ঘিরে পরিকল্পনা তৈরি বলে জানালেন বাংলার ক্রিকেট সংস্থার প্রধান স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। ছবি: টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৯:৪৮
Share: Save:

ভারত বনাম শ্রীলঙ্কা এক দিনের সিরিজ়ের দ্বিতীয় ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। ইডেনের সেই ম্যাচ ঘিরে টিকিটের চাহিদাও তুঙ্গে। এক দিনের ম্যাচে রোহিত শর্মা, বিরাট কোহলিরা দলে ফেরায় আগ্রহ রয়েছে সমর্থকদের মধ্যে। রবিবার থেকে অনলাইনে টিকিট বিক্রি হচ্ছে। ইডেনও ম্যাচ ঘিরে পরিকল্পনা করে ফেলেছে বলে জানালেন বাংলার ক্রিকেট সংস্থার প্রধান স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। অনলাইন এবং কাউন্টার মিলিয়ে মোট ১৫ হাজার টিকিট ছাড়া হয়েছে। সর্বনিম্ন টিকিটের দাম ৬৫০ টাকা। এ ছাড়াও ১০০০ টাকা এবং ১৫০০ টাকার টিকিট রয়েছে। রবিবার থেকে বুধবার পর্যন্ত টিকিট বিক্রি চলবে।

ইডেনে কিছু দিন আগেই নতুন আলো বসানো হয়েছে। সেই আলো বসানোর পর প্রথম বার আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করতে চলেছে ইডেন। যে এলইডি আলো বসানো হয়েছে তার অন্যতম বিশেষত্ব নিভে গেলে সঙ্গে সঙ্গে আবার জ্বালানো যায়। আগের আলোর মতো জ্বলতে বেশি সময় নেয় না। স্নেহাশিস বললেন, “১২ জানুয়ারি ইডেনে ভারত বনাম শ্রীলঙ্কা যে ম্যাচ রয়েছে, তার মাঝে একটা লেজ়ার শোয়ের আয়োজন করা হয়েছে। ইনিংসের মাঝে ৬ থেকে ৭ মিনিটের একটা শো হবে। নতুন আলো লাগানোর পর ইডেনে এটাই প্রথম আন্তর্জাতিক ম্যাচ। এর আগে লেজেন্ডদের ম্যাচে লেজ়ার শো হয়েছিল। দেখে নেওয়া হয়েছিল সেখানে এক বার।”

ইডেনের প্রেসবক্সও নতুন করে সাজানো হয়েছে। স্নেহাশিস বললেন, “ইডেনের লোয়ার টায়ারে নতুন বসার জায়গা হয়েছে। বাকেট সিট বসানো হয়েছে। প্রেস বক্স নতুন করে তৈরি করা হচ্ছে। ৯০ শতাংশ কাজ হয়ে যাবে। মিডিয়া সেন্টারের কাজ চলছে। এই ম্যাচের আগে ৫০ শতাংশ কাজ হয়ে যাবে। বাকিটা পরে হবে।” উল্লেখ্য, আইপিএলের সময় ইডেনে প্লে-অফের খেলা ছিল। সেই সময় ঝড়ে প্রেস বক্সের কাচ ভেঙে যায়। পরের দিনই তা সারিয়ে ফেলা হয়েছিল। এ বারের ইডেনে যদিও প্রেস বক্সটাই পাল্টে ফেলতে চলেছে সিএবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE