Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Rahul Dravid

রবিবারের ম্যাচে হয়তো কোচ ছাড়াই নামবেন রোহিতরা, বাড়ি ফিরে গেলেন অসুস্থ দ্রাবিড়

দ্রাবিড় বেঙ্গালুরুতে ফিরে গিয়েছেন। সেখানে নিজের বাড়িতে কিছু দিন বিশ্রাম নেবেন। শুক্রবার ভোর তিনটের বিমানে বেঙ্গালুরু গিয়েছেন দ্রাবিড়। ফলে রবিবারের ম্যাচে তিনি হয়তো থাকবেন না।

আগামী রবিবার তিরুঅনন্তপুরমে তৃতীয় এক দিনের ম্যাচে দ্রাবিড়কে ডাগআউটে দেখতে পাওয়ার সম্ভাবনা কম।

আগামী রবিবার তিরুঅনন্তপুরমে তৃতীয় এক দিনের ম্যাচে দ্রাবিড়কে ডাগআউটে দেখতে পাওয়ার সম্ভাবনা কম। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৫:৪১
Share: Save:

ইডেন গার্ডেন্সে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচের আগের রাতেই রাহুল দ্রাবিড়কে নিয়ে তৈরি হয়েছিল সাময়িক চিন্তা। হঠাৎই রক্তচাপ বেড়ে গিয়েছিল ভারতীয় কোচের। আপৎকালীন ভিত্তিতে ওষুধের ব্যবস্থা করার পর ঠিকই ছিলেন তিনি। ম্যাচেও আগাগোড়া তাঁকে ডাগআউটে বসে থাকতে দেখা যায়। কিন্তু পুরোপুরি ঠিক হননি। ফলে আগামী রবিবার তিরুঅনন্তপুরমে তৃতীয় এক দিনের ম্যাচে তাঁকে ডাগআউটে দেখতে পাওয়ার সম্ভাবনা কম।

সূত্রের খবর, দ্রাবিড় বেঙ্গালুরুতে উড়ে গিয়েছেন। সেখানে নিজের বাড়িতে কিছু দিন বিশ্রাম নেবেন। শুক্রবার ভোর তিনটের বিমানে বেঙ্গালুরু উড়ে গিয়েছেন দ্রাবিড়। শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় এক দিনের ম্যাচের পরে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজ় শুরু হচ্ছে আগামী ১৮ জানুয়ারি। প্রথম ম্যাচ হায়দরাবাদে। সেখানে দ্রাবিড়কে দেখা যাবে কিনা, সে নিয়ে কেউ কিছু বলেননি। তবে দ্রাবিড়ের ঘনিষ্ঠমহলের দাবি, মাঝে এখনও দিন পাঁচেক রয়েছে। ফলে দ্রাবিড়ের সুস্থ হয়ে উঠতে অসুবিধা হওয়ার কথা নয়।

বুধবার বিকেলে কলকাতায় এসেছিল ভারতীয় দল। বিরাট কোহলি ছাড়া বাকি দল কলকাতার হোটেলে ঢুকে মেতে গিয়েছিলেন দ্রাবিড়ের জন্মদিন পালনে। বোর্ডের প্রকাশ করা ভিডিয়োতে দেখা গিয়েছিল হোটেলে একটি কেক কাটছেন দ্রাবিড়। তাঁকে ঘিরে ছিলেন ভারতীয় দলের ক্রিকেটাররা। হাততালি দিচ্ছিলেন ঈশান কিশনরা। ৫০ বছরে পা রাখলেন দ্রাবিড়।

কলকাতায় নামার সময় অবশ্য দ্রাবিড়কে ঘিরে বিতর্ক দেখা যায়। বিমানবন্দর থেকে বেরিয়ে বাসে যখন বাসে ওঠেন, তখন পরনে ছিল একটা জ্যাকেট। তাতে ভারতীয় দলের লোগো। কিন্তু অন্য দিকে চোখ পড়তেই তৈরি হয়েছিল খটকা। সেখানে ছিল এমপিএলের লোগো। এই সংস্থার সঙ্গে এখন আর ভারতীয় দলের চুক্তি নেই। এমপিএলের বদলে স্পনসর হিসাবে এসেছে কিলার জিন্স। সেই সংস্থার লোগো ছিল ভারতীয় ক্রিকেটারদের জার্সিতে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগেই ভারতীয় দলের জার্সিতে বদল হয়। আগে হার্দিক পাণ্ড্যরা যে জার্সি পরতেন, সেটির স্পনসর ছিল ‘এমপিএল’। তাদের সঙ্গে চুক্তি শেষ হয়ে গিয়েছে ভারতীয় দলের। সেই জায়গায় এসেছে ভারতের এক বস্ত্রবিপণি সংস্থা ‘কিলার জিন্স’। সেই লোগো বসেছে ভারতীয় দলের জার্সিতে। হার্দিকদের জামায় নতুন লোগো দেখা গেলেও কলকাতায় দ্রাবিড় যে জ্যাকেট পরে এলেন তাতে রয়েছে পুরনো লোগো। তাঁর প্যান্টেও ছিল এমপিএলের লোগো। পুরনো জার্সি পরার জন্য দ্রাবিড়ের কোনও শাস্তি হবে কি না তা যদিও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE