Advertisement
২৫ এপ্রিল ২০২৪
India vs Sri Lanka 2023

ক্যাচ নিতে গিয়ে চোট, দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে দলের সঙ্গে গেলেনই না ভারতীয় ক্রিকেটার

শ্রীলঙ্কার ইনিংসের প্রথম ওভারেই ঝাঁপিয়ে পড়ে একটি ক্যাচ ধরতে যান ওই ক্রিকেটার। বল লুফে নিলেও মাটিতে পড়ার সময় তা ধরে রাখতে পারেননি তিনি। গোটা ইনিংসেই তিনি ফিল্ডিং করেন। তবে পরে তাঁর হাঁটু ফুলে যায়।

ভারতের ক্রিকেটার সঞ্জু স্যামসন হয়তো খেলতে পারবেন না দ্বিতীয় টি-২০ ম্যাচে।

ভারতের ক্রিকেটার সঞ্জু স্যামসন হয়তো খেলতে পারবেন না দ্বিতীয় টি-২০ ম্যাচে। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ২০:০৯
Share: Save:

বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়‌ের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে ভারত। সেই ম্যাচে অনিশ্চিত হয়ে পড়লেন সঞ্জু স্যামসন। তাঁর হাঁটুতে হালকা চোট রয়েছে। দলের সঙ্গে পুণে যাননি তিনি। মুম্বইয়ে তাঁর চোটের স্ক্যান করা হবে। তার পরেই বোঝা যাবে সেটি কতটা গুরুতর।

শ্রীলঙ্কার ইনিংসের প্রথম ওভারেই ঝাঁপিয়ে পড়ে একটি ক্যাচ ধরতে যান সঞ্জু। বল লুফে নিলেও মাটিতে পড়ার সময় তা ধরে রাখতে পারেননি তিনি। গোটা ইনিংসেই তিনি ফিল্ডিং করেন। তবে পরে তাঁর হাঁটু ফুলে যায়। সঞ্জুকে তখনই চিকিৎসক দেখানোর পরামর্শ দেওয়া হয়। প্রাথমিক পরীক্ষার পর ঠিক হয়েছে, তাঁর চোট নিয়ে ঝুঁকি নেওয়া হবে না।

হার্দিক পাণ্ড্যের বোলিংয়ে পাথুম নিসঙ্কের ক্যাচ ধরতে গিয়েছিলেন সঞ্জু। নিসঙ্কের ব্যাটের কানায় লেগে বল মিড অফের দিকে উড়ে যাচ্ছিল। সঞ্জু সেই ক্যাচ ধরতে গিয়েই চোট পান। সূত্রের খবর, দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে তাঁর খেলার সম্ভাবনা কার্যত নেই। স্ক্যান দেখে চিকিৎসকদের দল কী বলে তার উপরই সব নির্ভর করছে। দল পরিচালন সমিতির সবুজ সঙ্কেত না পেলে অবশ্য সঞ্জুর খেলার সম্ভাবনা নেই।

তবে সঞ্জু ছিটকে গেলেও দলে ফিরছেন আরশদীপ সিংহ। প্রথম ম্যাচে চোটের কারণে তাঁর জায়গায় শিবম মাভিকে নেওয়া হয়েছিল। অভিষেকেই চার উইকেট নিয়ে সাড়া ফেলে দিয়েছেন এই বোলার। তবে কার বদলে আরশদীপ দলে ঢুকবেন, সেটাই এখন প্রশ্ন। আগের ম্যাচে প্রায় সব বোলারই ভাল খেলেছেন। একান্তই আরশদীপকে ঢোকাতে হলে হর্ষল পটেলকে বসানো হতে পারে। তিনি আগের ম্যাচে চার ওভারে ৪১ রান দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE