Advertisement
২০ এপ্রিল ২০২৪
Yuzvendra Chahal

India vs West Indies 2022: দেড় বছর পর আবার বিয়ের কথা মনে পড়ে গেল চহালের

দ্বিতীয় এক দিনের ম্যাচে অক্ষরের ব্যাটিংয়ের সৌজন্যে দু’উইকেটে ম্যাচ জেতে ভারত। সেই ব্যাটিং নিয়েই মন্তব্য করলেন চহাল।

বিয়ের দিন স্ত্রী-র সঙ্গে চহাল

বিয়ের দিন স্ত্রী-র সঙ্গে চহাল ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ২২:৪৩
Share: Save:

দেড় বছর আগে, অর্থাৎ ২০২০ সালের ২২ ডিসেম্বর ধনশ্রী শর্মার সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। এত দিন বাদে আবার সেই বিয়ের কথা মনে পড়ে গেল যুজবেন্দ্র চহালের। সৌজন্যে অক্ষর পটেল। গুজরাতি ক্রিকেটারের ব্যাটিং দেখেই চহালের মনে পড়ে গিয়েছে বিয়ের দিনের কথা।

ভারতের ক্রিকেট ম্যাচ থাকলেই এখন অবধারিত ভাবে হাজির থাকে ‘চহাল টিভি’। অর্থাৎ ম্যাচের পর চহাল নিজের মন্তব্য নিয়ে হাজির থাকবেন। সঙ্গে থাকবেন কোনও সতীর্থ, মাঝেমধ্যেই চহাল যাঁর পিছনে লাগার বা মজা করার সুযোগ ছাড়বেন না। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচও তার ব্যতিক্রম নয়। সেখানেই চহাল জানালেন, অক্ষরকে রান তাড়া করতে দেখে নিজের বিয়ের দিনের কথা মনে পড়ে গিয়েছিল তাঁর।

প্রথম এক দিনের ম্যাচের মতো দ্বিতীয় এক দিনের ম্যাচেও কোনও মতে জিতেছে ভারত। অক্ষরের ব্যাটিংয়ের সৌজন্যে দু’উইকেটে ম্যাচ জেতে তারা। তবে ভাল জায়গা থেকেও এক সময় হারের দিকে চলে গিয়েছিল শিখর ধবনের দল। সেই প্রসঙ্গে চহাল মজা করে বলেন, ‘এতটাই চিন্তায় পড়ে গিয়েছিলাম যে সবগুলো নখ খেয়ে নিয়েছি। ডাগ আউটে বসে ওই চাপ আর নেওয়া যাচ্ছিল না। এত চাপ তো বোধ হয় আমার বিয়ের দিনও ছিল না।’ চহালের কথা শুনে হাসতে থাকেন পাশে দাঁড়ানো অক্ষর এবং আবেশ খান।

অক্ষরও পাল্টা দিতে ছাড়েননি। চহাল এক সময় বলেন, অক্ষরের ব্যাটিং দেখে তাঁর ছোটবেলার কথা মনে পড়ে যাচ্ছিল। উত্তর দেওয়ার সময় অক্ষর বলেন, ‘আমি তো ভাবছিলাম যে তাড়াতাড়ি আউট হয়ে গেলে চহাল ভাই এসে অনায়াসে দলকে জিতিয়ে দেবে। তবে ওকে কষ্ট দিতে চাইনি। নিজেই কাজের কাজটা করে দিয়েছি।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE