Advertisement
০৩ মে ২০২৪
Georgetown

রবিবার টি-টোয়েন্টি সিরিজ়ে সমতা ফেরানোর সুযোগ না-ও পেতে পারেন হার্দিকেরা, কেন?

টি-টোয়েন্টি সিরিজ়ের প্রথম ম্যাচে হেরে গিয়েছে ভারত। রবিবারের ম্যাচ তাই ভারতীয় শিবিরের জন্য গুরুত্বপূর্ণ। হার্দিকদের সমতা ফেরানোর আশায় কি জল ঢালবে আবহাওয়া?

picture of Hardik Pandya

হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৭:৪৫
Share: Save:

রবিবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ়। পোর্ট অফ স্পেনে ভারত প্রথম ম্যাচ হারার পরে গায়ানার ম্যাচ হার্দিক পাণ্ড্যর দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়ের শুরুতেই ০-১ ব্যবধানে পিছিয়ে পড়েছে ভারত। রবিবার হার্দিকদের লক্ষ্য সিরিজ়ে সমতা ফেরানো। সেই সুযোগ কি পাবে ভারতীয় শিবির? রাহুল দ্রাবিড়দের চিন্তা গায়ানার আবহাওয়া। কারণ গায়ানার মাঠে আয়োজিত শেষ পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের দু’টি ভেসে গিয়েছে বৃষ্টিতে। বাকি তিনটি ম্যাচে প্রথম ইনিংসে উঠেছিল ১৪৬, ১৫৭ এবং ১৬৩ রান। দু’টি ম্যাচে আবার জিতেছে পরে ব্যাট করা দল। এই সব ক্রিকেটীয় হিসাবের থেকেও ভারতীয় দলের বেশি চিন্তা আবহাওয়া নিয়ে।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছিল, রবিবার সকালের দিকে গায়ানায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। আপেক্ষিক আর্দ্রতা থাকবে ৯১ শতাংশের কাছাকাছি। তাপমাত্রা থাকবে ২৭ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি। পূর্বাভাস মিলিয়ে রবিবার সকাল থেকেই মেঘাচ্ছন্ন ওয়েস্ট ইন্ডিজ়ের এই দ্বীপের আকাশ। দু’এক পশলা বৃষ্টি হয়েছে সকালে। আয়োজকেরা প্লাস্টিক দিয়ে ঢেকে রেখেছেন উইকেট। আশার কথা বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে আকাশ পরিষ্কার হবে। কমবে বৃষ্টির সম্ভাবনা। ভারত-ওয়েস্ট ইন্ডিজ় টি-টোয়েন্টি ম্যাচ হতে অসুবিধা হবে না বলেই মনে করা হচ্ছে।

খেলা হোক চাইছে ভারতীয় শিবিরও। পিছিয়ে থাকা হার্দিকেরা গায়ানার ২২ গজেই সমতা ফেরাতে চান। টেস্ট এবং এক দিনের সিরিজ় জয়ের পর ২০ ওভারের ক্রিকেটেও সিরিজ় জিততে মরিয়া ভারতীয় দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Vs West Indies Hardik Pandya T20I Weather
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE