Advertisement
০৪ মে ২০২৪
India Vs West Indies

প্রকাশ্যে চহালকে মার রোহিতের! পাশে থেকেও কেন বাঁচালেন না কোহলি?

ভারত-ওয়েস্ট ইন্ডিজ় দ্বিতীয় এক দিনের ম্যাচ চলার সময় হঠাৎ দেখা যায় চহালকে মারছেন রোহিত। কোহলি এবং উনাদকাট পাশে থাকলেও কেউই চহালকে বাঁচানোর চেষ্টা করেননি।

picture of Yuzvendra Chahal

যুজবেন্দ্র চহাল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৭:০১
Share: Save:

যুজবেন্দ্র চহালকে মারছেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। সেখানেই ছিলেন বিরাট কোহলি এবং জয়দেব উনাদকাট। অথচ কেউই বাঁচালেন না লেগ স্পিনারকে। এমনই ঘটনা ঘটেছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ় দ্বিতীয় এক দিনের ম্যাচের সময়।

ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচ খেলেননি রোহিত এবং কোহলি। প্রথম একাদশে সুযোগ হয়নি চহাল এবং উনাদকাটেরও। কোহলির সঙ্গে চহাল এবং উনাদকাট মাঠের ধারে ডাগআউটে বসে খেলা দেখছিলেন। নিজেদের মধ্যে গল্প, রসিকতা করছিলেন। সেখানে হঠাৎ আসেন রোহিত। এসেই চহালকে মারতে শুরু করেন। লেগ স্পিনারের পিঠে সজোরে বেশ কয়েক বার মারেন। রোহিতের মারে চহালের মুখে ব্যথার ইঙ্গিত স্পষ্ট হয়ে উঠে। তবু পাশেই বসে থাকা কোহলি বা উনাদকাট কেউই তাঁকে বাঁচানোর চেষ্টা করেননি। বরং কোহলি হাত দিয়ে মুখ ঢেকে অন্য দিকে তাকিয়ে ছিলেন। হাত সরানোর পর দেখা যায় তিনি হাসছেন। ভারত-ওয়েস্ট ইন্ডিজ় ম্যাচের মাঝে এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

ভারতীয় শিবিরে কোনও সমস্যা নেই। রোহিতের সঙ্গে চহালের কোনও ঝামেলাও হয়নি। রোহিত আসলে মজাই করছিলেন চহালের সঙ্গে। ভারতীয় দলের অধিনায়কের ঘনিষ্ঠ বলে পরিচিত চহাল। যদিও ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে প্রথম দু’টি এক দিনের ম্যাচেই ভারতের প্রথম একাদশে জায়গা হয়নি চহালের।

ভারত-ওয়েস্ট ইন্ডিজ় তিন ম্যাচের এক দিনের সিরিজ়ে দু’দলই একটি করে ম্যাচ জিতেছে। মঙ্গলবার তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে দু’দল। মঙ্গলবারের জয়ী দল সিরিজ় জিতবে। প্রথম একাদশে অনিয়মিত ক্রিকেটারদের সুযোগ দেওয়ার জন্য শনিবারের ম্যাচে বিশ্রাম নিয়েছিলেন রোহিত এবং কোহলি। তাঁদের পরিবর্তে প্রথম একাদশে সুযোগ পেয়েছিলেন সঞ্জু স্যামসন এবং অক্ষর পটেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE