Advertisement
০৫ মে ২০২৪
Suryakumar Yadav

ফিল্ডিং করতে গিয়ে চোট, গোড়ালিতে ব্যথা নিয়ে মাঠ ছাড়তে হওয়া সূর্যকুমার ম্যাচ শেষে কী বললেন?

ফিল্ডিং করার সময় চোট পান সূর্য। তিনি মাঠে না থাকায় দলকে নেতৃত্ব দেন রবীন্দ্র জাডেজা। ম্যাচ শেষে সূর্যকুমার জানালেন তাঁর চোট কতটা গুরুতর।

Suryakumar Yadav

সূর্যকুমার যাদব। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ০০:২২
Share: Save:

চোট পেলেন সূর্যকুমার যাদব। ভারত অধিনায়ক বাধ্য হলেন ম্যাচ শেষ হওয়ার আগেই মাঠ থেকে বার হয়ে যেতে। ফিল্ডিং করার সময় চোট পান সূর্য। তিনি মাঠে না থাকায় দলকে নেতৃত্ব দেন রবীন্দ্র জাডেজা। ম্যাচ শেষে সূর্যকুমার জানালেন তাঁর চোট কতটা গুরুতর।

বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নেমেছিল ভারত। সেই ম্যাচে প্রথম ব্যাট করে ভারত। সূর্যকুমার শতরান করেন। এর পরেই ফিল্ডিং করতে নেমে চোট পান তিনি। তৃতীয় ওভারে রেজ়া হেনড্রিক্সের মারা বল ধরে ছুড়তে গিয়ে তাঁর পা মচকে যায়। গোড়ালিতে চোট পান সূর্য। সঙ্গে সঙ্গে মাঠ থেকে বার করে নিয়ে যাওয়া হয় তাঁকে। শুশ্রূষা করতে দেখা যায় ফিজ়িয়োকে। পরে সাপোর্ট স্টাফদের কোলে চেপে ডাগ আউটে যান সূর্য। যদিও ম্যাচ শেষে ভারত অধিনায়ক বলেন, “আমি ভাল আছি। হাঁটতে পারছি। আগের থেকে অনেকটাই ভাল লাগছে।”

এই বছর এক দিনের বিশ্বকাপের সময় গোড়ালিতে চোট পেয়েছিলেন হার্দিক পাণ্ড্য। বাংলাদেশের বিরুদ্ধে নিজের করা বল আটকাতে গিয়ে পড়ে গিয়েছিলেন তিনি। হার্দিকের শরীরের ওজন গিয়ে পড়ে পায়ের উপর। সেই চোট সারিয়ে এখনও মাঠে ফিরতে পারেননি তিনি। এর মাঝেই সূর্যকুমারের চোট চিন্তায় রাখবে ভারতকে। যদিও টি-টোয়েন্টি সিরিজ় শেষ। আপাতত বিশ্রাম পাবেন সূর্য।

বৃহস্পতিবার ম্যাচে ভারত প্রথমে ব্যাট করে ২০১ রান করে। ৫৬ বলে ১০০ রান করেন সূর্যকুমার। তিনি এবং যশস্বী জয়সওয়াল মিলে ১১২ রানের জুটি গড়েন। যশস্বী করেন ৬০ রান। ভারতের ২০১ রানের জবাবে দক্ষিণ আফ্রিকা শেষ হয়ে যায় ৯৫ রানে। একাই পাঁচ উইকেট নেন কুলদীপ যাদব। দু’টি উইকেট নেন জাডেজা। একটি করে উইকেট নেন মুকেশ কুমার এবং আরশদীপ সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suryakumar Yadav Team India India vs South Africa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE