Advertisement
১৭ জুন ২০২৪
Rahul Dravid

বাবা ভারতীয় দলের কোচ, ছেলেও নেমে পড়লেন কোচবিহার ট্রফিতে, পা ছড়িয়ে বসে দেখলেন দ্রাবিড়

স্ত্রীর সঙ্গে বসে পা ছড়িয়ে খেলা দেখলেন দ্রাবিড়। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। ভারতীয় দলের কোচের দায়িত্ব সামলাচ্ছেন ভিভিএস লক্ষ্মণ।

Rahul Dravid

রাহুল দ্রাবিড়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ১৬:৪৫
Share: Save:

ছুটি কাটাচ্ছেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়। শুক্রবার তাঁকে দেখা গেল ছেলের খেলা দেখতে গিয়েছেন। স্ত্রীর সঙ্গে বসে পা ছড়িয়ে খেলা দেখলেন দ্রাবিড়। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। ভারতীয় দলের দায়িত্ব সামলাচ্ছেন ভিভিএস লক্ষ্মণ।

কোচবিহার ট্রফিতে (অনূর্ধ্ব-১৯ ঘরোয়া ক্রিকেট প্রতিযোগিতা) উত্তরাখণ্ডের সঙ্গে কর্নাটকের ম্যাচ চলছে। সেখানে দ্রাবিড়-পুত্র সমিত খেলছেন কর্নাটকের হয়ে। অলরাউন্ডার সমিত প্রথম দিনের শেষে পাঁচ ওভার বল করেছেন। সেখানে ১১ রান দিয়েছেন তিনি। কোনও উইকেট পাননি। দু’টি ওভার মেডেন দেন দ্রাবিড়-পুত্র। প্রথম দিনের শেষে উত্তরাখণ্ড ৯০ ওভারে ২৩২ রান তুলেছে ৯ উইকেট হারিয়ে। শতরান করেছেন অধিনায়ক আরভ মহাজন। ২৩৬ বলে ১২৭ রান করেন তিনি।

আগের ম্যাচে সমিত ৮৪ বলে করেছিলেন ৫৫ রান। হিমাচল প্রদেশের বিরুদ্ধে কোচবিহার ট্রফিতে সেই ম্যাচে কর্নাটক জিতেছিল ৫ উইকেটে। দিল্লির বিরুদ্ধে দ্রাবিড়-পুত্র ১২২ বলে ৫১ রান করেন।

বিশ্বকাপের পর ছুটি চেয়েছিলেন দ্রাবিড়। বোর্ড সেই অনুরোধ মেনে নিয়েছে। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্যই ছুটি চেয়েছিলেন দ্রাবিড়। তাঁকে শুক্রবার দেখা যায় স্ত্রীর সঙ্গে গ্যালারিতে বসে থাকতে। পা ছড়িয়ে বসে খেলা দেখছিলেন দ্রাবিড়। বোর্ডকে তিনি ধন্যবাদ জানিয়েছেন, ছুটি দেওয়ার জন্য। দক্ষিণ আফ্রিকা সফরে দলের সঙ্গে যাবেন দ্রাবিড়। কোচ হিসাবে তাঁর মেয়াদ বৃদ্ধি করেছে বোর্ড। তবে কত দিনের জন্য বৃদ্ধি করা হয়েছে, সেটা এখনও জানা যায়নি।

দ্রাবিড়ের দুই ছেলে। বড় ছেলে সমিত। এই বছরই ১৮ বছর বয়স হল তাঁর। ছোট ছেলে অনভয় সুযোগ পেয়েছেন কর্নাটকের অনূর্ধ্ব-১৪ দলে। সেই দলের অধিনায়ক তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Dravid Team India BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE