Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rohit Sharma

Rohit Sharma: করোনা আক্রান্ত রোহিত, হোটেলে নিভৃতবাসে, ইংল্যান্ড সফরে আবার সমস্যায় ভারতীয় দল

ইংল্যান্ড সফরে গিয়ে আবার সমস্যায় ভারতীয় দল। আবার কোভিড হানা। এ বার আক্রান্ত খোদ অধিনায়ক রোহিত শর্মা। রয়েছেন নিভৃতবাসে।

রোহিত শর্মা।

রোহিত শর্মা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ০৬:৫৮
Share: Save:

আবার ইংল্যান্ড সফরে গিয়ে ভারতীয় দলে কোভিড হানা। আক্রান্ত রোহিত শর্মা। ভারতীয় দলের অধিনায়ককে হোটেলের ঘরেই নিভৃতবাসে রয়েছেন।

শনিবার রোহিতের করোনা পরীক্ষা করা হয়। তার ফল পজিটিভ এসেছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে রবিবার সকালে টুইট করে এই খবর জানানো হয়েছে।

ভারত এবং লেস্টারশায়ারের মধ্যে যে প্রস্তুতি ম্যাচ চলছে, তার তৃতীয় দিনের খেলার শেষে ভারতীয় বোর্ড টুইট করে রোহিতের করোনা আক্রান্ত হওয়ার খবর জানায়।

রোহিত প্রস্তুতি ম্যাচে খেললেও শনিবার ব্যাট করতে নামেননি। অথচ ভারতের সাত উইকেট পড়ে গিয়েছিল। প্রথম ইনিংসে ২৫ রান করেছিলেন তিনি। রোমান ওয়াকারের বলে আউট হন। দ্বিতীয় দিন ফিল্ডিংও করতে নেমেছিলেন তিনি। ১ জুলাই এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট শুরু হবে। তার আগে রোহিত সুস্থ হতে পারবেন কি না, সেটাই এখন প্রশ্ন।

এর আগে গত বছর সেপ্টেম্বরে ইংল্যান্ড সফরে গিয়ে কোভিড আক্রান্ত হয়েছিল ভারতীয় ক্রিকেট দল। সেই সিরিজে চারটি টেস্ট হওয়ার পরে পঞ্চম টেস্ট বাতিল হয়ে যায়। সেই টেস্ট ম্যাচটিই এ বার এজবাস্টনে হওয়ার কথা। ভারতের ফিজিয়ো যোগেশ পারমারের করোনা ধরা পড়ায় তখন সেই টেস্ট বাতিল হয়ে যায়। ক্রিকেটাররা সঙ্গে সঙ্গেই ইংল্যান্ড ছেড়ে দুবাইয়ে আইপিএল খেলতে চলে আসেন। উল্লেখ্য, তার আগেই ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী, ফিল্ডিং কোচ আর শ্রীধর এবং বোলিং কোচ ভরত অরুণের করোনা ধরা পড়ায় তাঁদের নিভৃতবাসে থাকতে হয়েছিল। এই সিরিজে ভারত এগিয়ে রয়েছে ২-১ ফলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma COVID-19 india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE