Advertisement
২২ এপ্রিল ২০২৪
Fraud

ভারতীয় ক্রিকেটারের স্ত্রীর সঙ্গে লক্ষ লক্ষ টাকার প্রতারণা! কাঠগড়ায় খোদ ক্রিকেট কর্তা

ভারতীয় ক্রিকেটারের স্ত্রীর সঙ্গে লক্ষ লক্ষ টাকার প্রতারণা করার অভিযোগ উঠেছে। ধার নিতে গিয়ে দুই ব্যক্তি এই প্রতারণা করেছেন বলে অভিযোগ। তদন্ত শুরু করেছে পুলিশ।

Representative image of fraud

ভারতীয় ক্রিকেটারের স্ত্রীর সঙ্গে জরিমানা করার অভিযোগ উঠেছে। ধার নিতে গিয়ে এই প্রতারণা করা হয়েছে বলে অভিযোগ। —প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩১
Share: Save:

ভারতীয় ক্রিকেটার দীপক চাহারের স্ত্রীর সঙ্গে ১০ লক্ষ টাকা প্রতারণা করার অভিযোগ উঠেছে দুই ব্যক্তির বিরুদ্ধে। তাঁদের মধ্যে এক জন আবার এক রাজ্য ক্রিকেট সংস্থার প্রাক্তন আধিকারিক। থানায় অভিযোগ দায়ের করেছেন চাহারের স্ত্রী জয়া ভরদ্বাজ। তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশের কাছে জয়া জানিয়েছেন, ২০২২ সালে তাঁর সঙ্গে ধ্রুব পারিক ও কমলেশ পারিক নামের দুই ব্যক্তির যোগাযোগ হয়েছিল। কমলেশ আগে হায়দরাবাদ ক্রিকেট সংস্থার আধিকারিক ছিলেন। তাঁরা ২০২২ সালের ৭ অক্টোবর জয়ার কাছ থেকে ১০ লক্ষ টাকা ধার নেন বলে অভিযোগ। তার পর থেকে আর তাঁদের কোনও খোঁজ পাননি জয়া। ফোনেও যোগাযোগ করে উঠতে পারেননি।

কয়েক মাস অপেক্ষা করার পরে আগরার হরি প্রভাত থানায় অভিযোগ দায়ের করেছেন জয়া। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কিন্তু এখনও পর্যন্ত অভিযুক্তদের কোনও খোঁজ মেলেনি।

স্ত্রী জয়া ভরদ্বাজের সঙ্গে ভারতীয় ক্রিকেটার দীপক চাহার

স্ত্রী জয়া ভরদ্বাজের সঙ্গে ভারতীয় ক্রিকেটার দীপক চাহার —ফাইল চিত্র

দীর্ঘ দিন ভারতীয় ক্রিকেটের বাইরে চাহার। গত বছর আইপিএলের আগে চোট পেয়েছিলেন তিনি। সেই কারণে গত বার আইপিএলে খেলতে পারেননি। গত বছর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে দলে ফিরেছিলেন চাহার। কিন্তু প্রথম ম্যাচেই পায়ের গোড়ালি ঘুরে গিয়েছিল তাঁর। ফলে গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপেও পাওয়া যায়নি চাহারকে। এখনও ক্রিকেটের বাইরে তিনি। চলতি বছর আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সিতে মাঠে ফিরতে পারেন চাহার।

২০২১ সালে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল চলাকালীন জয়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন চাহার। দীর্ঘ দিন প্রেমের সম্পর্ক ছিল তাঁদের। চেন্নাইয়ের শেষ ম্যাচের পর গ্যালারিতেই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন চাহার। পরে ২০২২ সালের ২ জুন আগরায় বিয়ে হয়েছিল তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE