Advertisement
০১ মার্চ ২০২৪
Mukesh Kumar

টি২০ সিরিজের মাঝপথে খেলা ফেলে বিয়ে করতে ছুটলেন বাংলার পেসার, ছুটি দিল বোর্ড

বিয়ে করতে গিয়েছেন মুকেশ। সেই কারণে ভারতীয় ক্রিকেট বোর্ডের থেকে ছুটি নিয়েছেন তিনি। মুকেশের বিয়ের কথা জানালেন অধিনায়ক সূর্যকুমার যাদব।

Mukesh kumar

বাগ্দ‌ত্তা দিব্যার সঙ্গে মুকেশ কুমার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ২০:১৮
Share: Save:

প্রথম দু’ম্যাচে ভাল বল করা মুকেশ কুমার নেই তৃতীয় ম্যাচে। তাঁর জায়গায় খেলছেন আবেশ খান। বিয়ে করতে গিয়েছেন মুকেশ। সেই কারণে ভারতীয় ক্রিকেট বোর্ডের থেকে ছুটি নিয়েছেন তিনি। মুকেশের বিয়ের কথা জানালেন অধিনায়ক সূর্যকুমার যাদব।

ভারতীয় বোর্ডের পক্ষ থেকে মঙ্গলবার জানানো হয়, “মুকেশ কুমার বোর্ডের কাছে ছুটি চেয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টিতে খেলতে পারবে না ও। মুকেশের বিয়ে। তাই ওকে ছুটি দেওয়া হয়েছে। পরের টি-টোয়েন্টি ম্যাচের আগে দলে যোগ দেবে মুকেশ।” তার আগেই সূর্যকুমার জানান মুকেশের বিয়ের কথা। ভারত অধিনায়ক টসের সময় বলেন, “মুকেশের জায়গায় আবেশ খান খেলছে। মুকেশ জীবনের বড় খেলায় গিয়েছে। বিয়ে করতে গিয়েছে ও। শুভেচ্ছা রইল মুকেশের জন্য।”

এই বছর ফেব্রুয়ারিতে বাগ্‌দান হয়েছিল মুকেশের। ইরানি কাপে খেলতে যাওয়ার আগে নতুন জীবন শুরু করেছিলেন বাংলার পেসার। মুকেশ বাগ্‌দানের যে ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছিলেন তাতে, হাল্কা গোলাপি রঙের ব্লেজার পরেছিলেন তিনি। মুকেশের সঙ্গী দিব্যা পরেছিলেন সাদা পোশাক। আংটি বদল করেছিলেন তাঁরা। মুকেশের বাগ্‌দানে উপস্থিত ছিলেন তাঁর সতীর্থ অভিমন্যু ঈশ্বরন। ছিলেন প্রাক্তন সতীর্থ শ্রীবৎস গোস্বামী। মুকেশের জন্ম বিহারে। সেখানকারই মেয়ে দিব্যা। তাঁদের দীর্ঘ দিনের বন্ধুত্ব বলে জানা গিয়েছিল। বাগ্‌দানের ন’মাস পর বিয়ে করছেন মুকেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE