Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rishabh Pant

গুরুতর আহত ঋষভ পন্থ, দিল্লি থেকে বাড়ি ফেরার পথে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় ভারতীয় ক্রিকেটার

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে খেলেছিলেন ঋষভ পন্থ। ঢাকা থেকে দিল্লি ফেরেন তিনি। সেখান থেকে বাড়ি ফিরছিলেন পন্থ। সেই সময় ডিভাইডারে ধাক্কা মারে তাঁর গাড়ি।

ঋষভ পন্থের দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। (ডানদিকে) হাসপাতালে পন্থ।

ঋষভ পন্থের দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। (ডানদিকে) হাসপাতালে পন্থ। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ০৮:৫৮
Share: Save:

দুর্ঘটনার কবলে ঋষভ পন্থ। শুক্রবার ভোরে তাঁর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে খেলেছিলেন ঋষভ পন্থ। ঢাকা থেকে দিল্লি ফেরেন তিনি। সেখান থেকে উত্তরাখণ্ডে নিজের বাড়িতে ফিরছিলেন পন্থ। সেই সময় ডিভাইডারে ধাক্কা মারে তাঁর গাড়ি। মাথায় চোট লেগেছে ভারতীয় এই উইকেটরক্ষকের। পিঠেও একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

পন্থ নিজেই তাঁর গাড়িটি চালাচ্ছিলেন। দিল্লি-দেহরাদুন হাইওয়েতে রুরকির কাছে গাড়িটি ডিভাইডারে ধাক্কা মারে। এর পরেই গাড়িটিতে আগুন লেগে যায়। প্রাথমিক ভাবে পন্থকে হামাদপুর ঝালের কাছে একটি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে দেহরাদুনের হাসপাতালে স্থানান্তরিত করা হতে পারে বলে মনে করা হচ্ছে। কী ভাবে দুর্ঘটনা ঘটল, গাড়িতে কী ভাবে আগুন লাগল, তা নিয়ে এখনও সরকারি ভাবে কিছু জানানো হয়নি।

বাংলাদেশ সফরে ভারতীয় দলে তিনি ছিলেন। সেখান থেকে দেশে ফেরার পরেই নিজের বাড়িতে যাচ্ছিলেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি এবং এক দিনের সিরিজে দলে অবশ্য তিনি নেই। কিছু দিনের মধ্যেই বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) যাওয়ার কথা ছিল তাঁর। ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে শারীরিক সক্ষমতা বাড়ানোর জন্যই তাঁর এনসিএ-তে যাওয়ার কথা ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Team India Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE