Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Deepak Chahar

Deepak Chahar: হ্যামস্ট্রিংয়ে চোট গুরুতর, সম্ভবত এ বার আইপিএল খেলতে পারবেন না চাহার

চাহারকে নিয়ে এখনই আশা ছাড়তে নারাজ সিএসকে। তাঁদের আশা প্রথম দিকে না পাওয়া গেলেও প্রতিযোগিতার মাঝামাঝি সময়ে সুস্থ হয়ে যাবেন তরুণ অলরাউন্ডার।

দীপক চাহার।

দীপক চাহার। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১২:৪২
Share: Save:

শ্রীলঙ্কা সিরিজ থেকে আগেই ছিটকে গিয়েছিলেন। হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য সম্ভবত এ বার আইপিএল-এও খেলতে পারবেন না দীপক চাহার। এমনই আশঙ্কা করা হচ্ছে তরুণ অলরাউন্ডারকে নিয়ে। চোট সারিয়ে তিনি কত দিনে মাঠে ফিরতে পারবেন, সে বিষয়ে নির্দিষ্ট ভাবে কিছু জানা যায়নি।

গত রবিবার ইডেনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে বল করার সময় ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পান চাহার। নিজের দ্বিতীয় ওভারও শেষ করতে পারেননি। চোট পরীক্ষার পর তাঁকে ভারতীয় দলের সঙ্গে লখনউ না নিয়ে গিয়ে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি-তে (এনসিএ) পাঠানোর সিদ্ধান্ত হয়। সেখানেই চলবে তাঁর চোট মুক্তির প্রক্রিয়া।

চাহারের পেশির আঘাত গুরুতর বলেই সূত্রের খবর। তাঁর মাঠে ফিরতে কমপক্ষে ছ’সপ্তাহ সময় লাগবে। সুস্থ হয়ে ম্যাচ খেলার মতো ফিট হতে আরও কিছু দিন লাগতে পারে। ফলে তরুণ অলরাউন্ডারকে সম্ভবত এ বারের আইপিএল-এ পাবে না চেন্নাই সুপার কিংস। চাহারকে না পাওয়া সিএসকে-র জন্য বড় ধাক্কা হতে পারে। চলতি মরসুমে বেশ ভাল ছন্দে ছিলেন তিনি। উল্লেখ্য, চাহারকে ১৪ কোটি টাকা দিয়ে এ বার নিলামে নিয়েছে আইপিএল-এর ফ্র্যাঞ্চাইজিটি।

চাহারকে নিয়ে এখনই আশা ছাড়তে নারাজ সিএসকে। তাদের আশা, প্রথম দিকে না পাওয়া গেলেও প্রতিযোগিতার মাঝামাঝি সময়ে সুস্থ হয়ে যাবেন চাহার। আগামী মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে আইপিএল-এর জন্য সিএসকে প্রস্তুতি শিবির শুরু করবে। মার্চের শেষ সপ্তাহ থেকে মে মাস পর্যন্ত এ বারের আইপিএল চলবে বলে জানিয়েছে বিসিসিআই। যদিও প্রতিযোগিতার সূচি প্রকাশ করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepak Chahar IPL 2022 Chennai Super kings BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE