Advertisement
০৩ মে ২০২৪
Hardik Pandya

Hardik Pandya: আইপিএলের আগে সতীর্থদের থেকে তাঁর প্রত্যাশা কী, জানালেন গুজরাতের নেতা হার্দিক

এ বারের আইপিএলে প্রথম বার খেলতে চলেছে গুজরাত টাইটান্স। নতুন এই দলের অধিনায়ক হিসেবে নির্বাচিত করা হয়েছে হার্দিক পাণ্ড্যকে।

প্রত্যাশার কথা জানালেন হার্দিক

প্রত্যাশার কথা জানালেন হার্দিক ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ১১:১৭
Share: Save:

এ বারের আইপিএলে প্রথম বার খেলতে চলেছে গুজরাত টাইটান্স। নতুন এই দলের অধিনায়ক হিসেবে নির্বাচিত করা হয়েছে হার্দিক পাণ্ড্যকে। দলে অনেক গুরুত্বপূর্ণ ক্রিকেটারকেও নিয়েছে তারা। তবে প্রথম বারেই তাঁদের থেকে বিরাট কিছু আশা করতে বারণ করলেন হার্দিক। পাশাপাশি এটাও জানিয়ে দিলেন, তাঁরা কিছু প্রমাণ করার জন্য মাঠে নামবেন না।

মুম্বই এ বার তাঁকে দলে রাখেনি। গুজরাত নিলামের আগেই তাঁকে কিনে নিয়ে একদম অধিনায়ক করে দিয়েছে। সেই হার্দিক এক সংক্ষিপ্ত সাক্ষাৎকারে বলেছেন, ‘দল নিয়ে আমি খুশি। গুজরাত একটা নতুন দল এবং সত্যি বলতে, কিছু প্রমাণ করার জন্য আমরা খেলতে নামব না। ভাল ক্রিকেট খেলাই আমাদের প্রধান লক্ষ্য। দলের অন্দরে এমন একটি পরিবেশ তৈরি করতে চাই যাতে প্রত্যেকে নিজের ক্ষমতা অনুযায়ী সেরাটা দিতে পারে। কারও থেকে আলাদা করে কোনও প্রত্যাশা নেই। শুধু একটা জিনিস খেয়াল রাখতে হবে, প্রতি দিন যেন উন্নতি করতে পারি।’

নিজের প্রস্তুতি কেমন চলছে সে ব্যাপারেও ইঙ্গিত দিয়েছেন হার্দিক। বলেছেন, ‘পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটালাম। কঠোর পরিশ্রম তো চলছেই। নিজেকে ভাল ভাবে প্রস্তুত করার চেষ্টা করছি।’

আগামী ২৮ মার্চ গুজরাত খেলতে নামবে আইপিএলের আর এক নতুন দল লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে। আপাতত আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুশীলনে ব্যস্ত তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Gujarat Titans IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE