Advertisement
২৮ নভেম্বর ২০২২
Charu Sharma

Khaleel Ahmed: মুম্বইয়ের বদলে খলিল দিল্লিতে! সঞ্চালক চারুর ভুল নিয়ে চর্চা নেটমাধ্যমে

দু’দিনের আইপিএল নিলাম শেষ হয়েছে রবিবার। কিন্তু এর মধ্যেই নিলামে একটি ভুল অনেকেরই নজরে পড়েছে। সেটি ক্রিকেটার খলিল আহমেদকে ঘিরে।

খলিলকে নিয়ে জলঘোলা

খলিলকে নিয়ে জলঘোলা ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২২ ১৬:০৬
Share: Save:

দু’দিনের আইপিএল নিলাম শেষ হয়েছে রবিবার। কিন্তু এর মধ্যেই নিলামে একটি ভুল অনেকেরই নজরে পড়েছে। সেটি ক্রিকেটার খলিল আহমেদকে ঘিরে। জানা গিয়েছে, নিলামে তাঁকে কেনার জন্য সর্বোচ্চ বিড করেছিল মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু সঞ্চালকের ভুলে তাঁকে কেনে দিল্লি ক্যাপিটালস।

Advertisement

কী ভাবে হল এই ভুল?

খলিলের বেস প্রাইস ছিল ৫০ লাখ। তাঁকে নিয়ে মুম্বই এবং দিল্লির মধ্যে ‘যুদ্ধ’ শুরু হয়। দশ গুণ দাম বেড়ে তা পৌঁছয় পাঁচ কোটিতে। তখনই সমস্যা শুরু হয়। দিল্লি প্রথমে পাঁচ কোটি বিড করে। এরপর সঞ্চালক চারু শর্মা মুম্বইকে জিজ্ঞাসা করেন তাঁরা বিড করবে কিনা। মুম্বই ৫.২৫ কোটি বিড করে। নিয়ম অনুযায়ী, দিল্লিকে কিনতে গেলে ৫.৫০ কোটি বিড করতে হত।

তখন দিল্লির একজন ব্যাটন তুলেওছিলেন। কিন্তু আচমকা তা প্রত্যাহার করেন। শর্মা সেটা বুঝতে পারেননি। এরপর তিনি আবার মুম্বইকেই বলেন বিড করতে। আদতে তারা আগেই বিড করে বসে রয়েছে। এরপর কেউ নতুন করে বিড না করায় খলিলকে দিল্লি ক্যাপিটালসকে যোগ দেওয়ার কথা ঘোষণা করেন চারু।

Advertisement

প্রথমে কেউ এটা নিয়ে বিরোধিতা করেননি। কিন্তু ধীরে ধীরে ঘটনার ভিডিয়ো ভাইরাল হওয়ায় ক্ষোভ বাড়ছে। তবে যে হেতু আচমকা চারুকে দায়িত্ব নিতে হয়েছিল, তা অনেকেই তাঁকে দোষারোপ করতে রাজি নন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.