Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Hardik Pandya

IPL 2022: অধিনায়কের নাম জানিয়ে দিল লখনউ এবং আমদাবাদ

আমদাবাদ দলকে নেতৃত্ব দেবেন হার্দিক। এত বছর আইপিএল-এ তিনি খেলেছেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে।

নতুন দুই দল অধিনায়ক বেছে নিল।

নতুন দুই দল অধিনায়ক বেছে নিল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২২ ২৩:৩২
Share: Save:

আইপিএল-এর নতুন দুই দল অধিনায়ক বেছে নিল। লখনউ দলের অধিনায়ক হলেন লোকেশ রাহুল। অন্য দিকে আমদাবাদ দলকে নেতৃত্ব দেবেন হার্দিক পাণ্ড্য।

গত বছর পঞ্জাব কিংসের অধিনায়ক ছিলেন রাহুল। এর মধ্যে ভারতীয় দলকে টেস্ট এবং এক দিনের ম্যাচেও নেতৃত্ব দিয়েছেন তিনি। যদিও ভারতের জার্সি গায়ে অধিনায়ক হিসাবে এখনও ম্যাচ জিততে পারেননি রাহুল। আইপিএল-এ তাঁর উপরেই ভরসা রাখলেন সঞ্জীব গোয়েঙ্কা। ১৭ কোটি টাকা দিয়ে রাহুলকে নিল লখনউ। এ ছাড়াও নবাবের শহরের হয়ে মাঠে নামবেন মার্কাস স্টোইনিস এবং রবি বিষ্ণোই। স্টোইনিসকে দলে নেওয়া হয়েছে ৯ কোটি ২০ লক্ষ টাকায়। বিষ্ণোই পাবেন ৪ কোটি টাকা।

আমদাবাদ দলকে নেতৃত্ব দেবেন হার্দিক। এত বছর আইপিএল-এ তিনি খেলেছেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে। এই বছর আমদাবাদ তাঁকে দলে নিয়েছে ১৫ কোটি টাকা দিয়ে। রশিদ খানকেও একই দামে দলে নিয়েছে তারা। কলকাতা নাইট রাইডার্স থেকে আমদাবাদ দলে গেলেন শুভমন গিল। তিনি পাবেন ৮ কোটি টাকা।

২০১৫ সালে ১০ লক্ষ টাকা দিয়ে হার্দিককে দলে নিয়েছিল মুম্বই। ধীরে ধীরে ভারতীয় দলে নিজের জায়গা পাকা করেন এই অলরাউন্ডার। শেষ কিছু বছর চোটের জন্য দলে অনিয়মিত তিনি। ২০১৮ সালে ১১ কোটি টাকা দিয়ে হার্দিককে দলে রেখে দিয়েছিল মুম্বই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya KL Rahul IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE