Advertisement
২৬ এপ্রিল ২০২৪
MS Dhoni

MS Dhoni: ক্রিকেট ছেড়ে বাস চালাচ্ছেন, বার বার ট্রাফিক আইন ভেঙেও কেন রেহাই পেলেন তিনি

বার বার ট্রাফিক আইন ভাঙতে দেখেও বাস চালককে কিছুই বললেন না কর্তব্যরত ট্রাফিক পুলিশ কর্মী। কারণ আইপিএল-র সময় এটাই নাকি ভীষণ স্বাভাবিক।

মহেন্দ্র সিংহ ধোনি।

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২২ ১৮:৪৯
Share: Save:

ব্যস্ত রাস্তার মাঝে বাস চালাতে চালাতে হঠাৎ করেই দাঁড়িয়ে পড়ছেন চালক। বার বার এমন ঘটনা দেখে ছুটে এলেন কর্তব্যরত ট্রাফিক কনস্টেবল। চালকের বক্তব্য, আইপিএল ম্যাচের সুপার ওভার দেখছেন তিনি। উত্তেজনার জন্যই থামাতে হচ্ছে বাস।

ট্রাফিক আইন ভাঙা সত্ত্বেও বাস চালককে কিছুই বললেন না ওই পুলিশ কর্মী। কারণ আইপিএল-এর সময় এটাই নাকি স্বাভাবিক। এই টি-টোয়েন্টি প্রতিযোগিতার জনপ্রিয়তা এমনই যে, গুরুত্বপূর্ণ সময় থমকে যায় সব কিছু। এমন কী ব্যস্ত রাস্তার গাড়িও।

এই বাস চালকও আমাদের সকলেরই খুব চেনা। তিনি আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার। হ্যাঁ ঠিকই ধরেছেন, বাস চালক আর কেউ নন, মহেন্দ্র সিংহ ধোনি। উইকেটরক্ষক-ব্যাটারকে নিয়ে নতুন বিজ্ঞাপন করেছে একটি সংস্থা। আইপিএল ম্যাচের সময় টেলিভিশনের পর্দায় মাঝে মাঝেই এই নতুন ভূমিকায় দেখা যাবে ধোনিকে।

বিজ্ঞাপনটি তৈরি করেছেন বিশিষ্ট বিজ্ঞাপন নির্মাতা ভাষান বালা। ভারতের প্রাক্তন অধিনায়ককে নিয়ে তৈরি এই বিজ্ঞাপনে আইপিএল-এর তুমুল জনপ্রিয়তাকেই ধরতে চেয়েছেন তিনি। যে জনপ্রিয়তার সামনে কখনও কখনও আইনও নাকি অসহায়। বালার আশা, মানুষের পছন্দ হবে বিজ্ঞাপনটি।

উল্লেখ্য আইপিএল-এর প্রথম ম্যাচে ২৬ মার্চ কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে গত বারের চ্যাম্পিয়ন ধোনির চেন্নাই সুপার কিংস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2022 CSK KKR Bus Driver
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE