Advertisement
১০ মে ২০২৪
MS Dhoni

MS Dhoni: ধোনির গ্যারেজে ক’টি মোটরবাইক রয়েছে, সংখ্যা জানালেন জাডেজা

জাডেজা নিজেও মোটরবাইকের ভক্ত। একাধিক বিদেশি মোটরবাইক রয়েছে তাঁর। সেই সব মোটরবাইক চালানোর জন্য জাডেজাকে এক বিশেষ ধরনের ব্যায়ামের পরামর্শ দিয়েছিলেন মাহি।

ধোনির মোটরবাইক প্রীতির কথা জানেন জাডেজা

ধোনির মোটরবাইক প্রীতির কথা জানেন জাডেজা ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ১৫:৫৭
Share: Save:

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির মোটরবাইক প্রীতির কথা সবার জানা। খেলার সময় তো বটেই, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরেও মাঝে মধ্যেই দেখা যায় মোটরবাইক নিয়ে বেরিয়ে পড়েছেন তিনি। অথচ ধোনি নাকি জানেনই না যে তাঁর গ্যারেজে কতগুলি মোটরবাইক রয়েছে।

এমন কথা জানিয়েছেন ধোনির সঙ্গে জাতীয় দল ও আইপিএলে খেলা রবীন্দ্র জাডেজা। আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব ধোনি ছাড়ার পরেই নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয়েছে জাডেজাকে। সেই জাডেজা ধোনির মোটরবাইক প্রীতি নিয়ে বলতে গিয়ে বলেন, ‘‘ধোনি ভাইয়ের কাছে এতগুলো মোটরবাইক রয়েছে যে ও নিজেই তার সংখ্যা মনে রাখতে পারে না। আমাকে এক বার ধোনি ভাই বলেছিল, ওর কাছে ৪৩-৪৪টি মোটরবাইক রয়েছে। সত্যিকারে সংখ্যাটা ওর মনে নেই। তার মধ্যে অর্ধেক মোটরবাইক ও চালায়নি। খালি নিজের পছন্দের মোটরবাইক চালায় ধোনি।’’

মাঝে মধ্যেই মোটরবাইক নিয়ে বেরিয়ে পড়েন ধোনি

মাঝে মধ্যেই মোটরবাইক নিয়ে বেরিয়ে পড়েন ধোনি ফাইল চিত্র

জাডেজা নিজেও মোটরবাইকের ভক্ত। একাধিক বিদেশি মোটরবাইক রয়েছে তাঁর। সেই সব মোটরবাইক চালানোর জন্য জাডেজাকে এক বিশেষ ধরনের ব্যায়ামের পরামর্শ দিয়েছিলেন মাহি। জাডেজা বলেন, ‘‘ধোনি ভাই আমাকে বলেছিল পিঠের ব্যায়াম ভাল করে করতে। কারণ কয়েকটা মোটরবাইক চালাতে গেলে অনেকটা ঝুঁকতে হয়। তাই ঠিক মতো পিঠের ব্যায়াম না করলে সমস্যা হতে পারে।’’

ধোনির মোটরবাইক চালানোর ভিডিয়ো মাঝে মধ্যেই নেটমাধ্যমে দেখা যায়। অনেক সময় আবার মেয়ে জিভাকে নিয়েও মোটরবাইকে বেরিয়ে পড়েন তিনি। ধোনির স্ত্রী সাক্ষী এক বার জানিয়েছিলেন যে নিজের পছন্দের মোটরবাইকের মেরামতিও ধোনি নিজেই করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE