Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2022

MS Dhoni: সিএসকে-র প্রস্তুতি শিবিরে নতুন কোন দক্ষতার ছাপ রাখলেন ধোনি

সুরতের লালভাই কন্ট্রাক্টর স্টেডিয়ামে চলছে চেন্নাই ফ্যাঞ্চাইজির অনুশীলন। আইপিএল-এর প্রথম দিন ২৬ মার্চ ধোনির চেন্নাইয়ের মুখোমুখি হবে কেকেআর।

মহেন্দ্র সিংহ ধোনি।

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২২ ১২:৩৬
Share: Save:

আইপিএল শুরু হতে বাকি আর কয়েকটা দিন। গুজরাতের সুরতে শুরু হয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংসের প্রস্তুতি শিবির। যোগ দিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনিও। ফ্র্যাঞ্চাইজির অনুশীলনে দেখা গেল ধোনির আরও এক দক্ষতা।

ফুটভলি এ দেশে তেমন জনপ্রিয় খেলা নয়। কিন্তু সেই খেলাতেও কম যান না ধোনি। ভারতের প্রাক্তন অধিনায়কের এই দক্ষতার কথা এত দিন প্রকাশ্যে আসেনি। সিএসকে-র অনুশীলনে ক্রিকেটাররা হালকা মেজাজে দু’দলে ভাগ হয়ে ফুটভলি খেলছিলেন। অনেক তরুণ ক্রিকেটারের থেকে ভাল খেললেন ৪০ বছরের তারকা। সতীর্থদের মৃদু ধমক দিতেও দেখা গেছে তাঁকে। খেলার মাঠে খারাপ পারফরম্যান্স পছন্দ করেন না ধোনি। হোক না তা হালকা মেজাজের ফুটভলি।

অনুশীলনে ফুটবল, ভলিবলের মতো নানা খেলা খেলেন ক্রিকেটাররা। জাতীয় দল, রাজ্য দল বা ক্লাবের অনুশীলনে অনেক সময়ই সে ছবি দেখা যায়। তেমনই খেলেন ফুটভলিও। নিজেদের মধ্যে বোঝাপড়া বৃদ্ধির অন্যতম সহায়ক হিসেবে দেখা হয় এই দলগত খেলাগুলিকে। সিএসকে-র অনুশীলনে সতীর্থদের সঙ্গে ফুটভলি খেলছিলেন ধোনি। তাতেই দেখা গিয়েছে এই খেলাতেই রীতিমতো দক্ষ প্রবীণ উইকেটরক্ষক-ব্যাটার। সেই খেলার ভিডিয়ো নেট মাধ্যমে প্রকাশ করেছে সিএসকে। জনপ্রিয়ও হয়েছে ধোনির ফুটভলি খেলার ভিডিয়ো।

সুরতের লালভাই কন্ট্রাক্টর স্টেডিয়ামে চলছে চেন্নাই ফ্যাঞ্চাইজির অনুশীলন। আইপিএল-এর প্রথম দিন ২৬ মার্চ ধোনির চেন্নাইয়ের মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স। গত বছর কেকেআর-কে হারিয়েই আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল সিএসকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 CSK MS Dhoni KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE