Advertisement
০২ মে ২০২৪
Kolkata Knight Riders

কলকাতা নাইট রাইডার্সে ‘লগান’-এর গুরান! আইপিএলে দেখা যাবে সেই স্কুপ?

আইপিএলের অনুশীলন শুরু করে দিয়েছে দলগুলি। কলকাতার অনুশীলনে দেখা গেল ‘লগান’-এর ক্রিকেট।

Rajesh Vivek as Guran

আমির খানের ছবিতে একমুখ দাঁড়ি নিয়ে খেলতে নামা গুরান স্কুপ। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:০৭
Share: Save:

আইপিএল শুরু হতে এখনও পাঁচ সপ্তাহ বাকি। কিন্তু বিভিন্ন দলের অনুশীলন শুরু হয়ে গিয়েছে। কলকাতা নাইট রাইডার্স দলের বেশ কিছু ক্রিকেটারও অনুশীলন শুরু করেছেন। সেই অনুশীলনেই দেখা গেল ‘লগান’এর গুরানকে। সেই ছবিই পোস্ট করেছে কেকেআর।

আমির খানের ছবিতে একমুখ দাড়ি নিয়ে খেলতে নামা গুরান স্কুপ মেরেছিলেন। তিনি ব্যাট করতেন একটু অদ্ভুত ভঙ্গিতে। বোলারের দিকে সোজা দাঁড়িয়ে থাকতেন ব্যাটটাকে সামনে ধরে। কোনও ব্যাটার স্কুপ মারার জন্য অনেক সময় ওই ভঙ্গিতে ঘুরে যান বল করার সঙ্গে সঙ্গে। তেমনটাই করলেন মনদীপ সিংহ। কলকাতা দলের ব্যাটারকে দেখা গেল গুরানের ভঙ্গিতে। কলকাতা নাইট রাইডার্সের টুইটারে দেখা যাচ্ছে মনদীপ এবং গুরানের (ওই চরিত্রে অভিনয় করেছিলেন রাজেশ বিবেক) ছবি।

২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘লগান’ ছবিটি। সেই সময় টি-টোয়েন্টি ক্রিকেটের কথা ভাবাই যেত না। তখন স্কুপ শট খুব বেশি ক্রিকেটারকে মারতেও দেখা যেত না। কিন্তু গুরানকে ওই ধরনের শট মারতে দেখা গিয়েছিল ছবিটিতে। মনদীপ সম্ভবত স্কুপ মারার জন্যই গুরানের মতো ঘুরে দাঁড়িয়েছেন। সেই ছবিই পোস্ট করেছে কলকাতা।

এ বারের আইপিএলে ১ এপ্রিল মোহালিতে প্রথম ম্যাচ খেলবে কেকেআর। পঞ্জাব কিংসের বিরুদ্ধে রয়েছে সেই ম্যাচ। এর পর ৬ এপ্রিল ঘরের মাঠে প্রথম নামবেন শ্রেয়স আয়াররা। সে দিন ইডেনে তাঁদের প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

আইপিএলের ১০টি দলকে দু’টি গ্রুপে ভাগ করা হয়েছে। গ্রুপ ‘এ’-তে কেকেআরের সঙ্গে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস এবং লখনউ সুপার জায়ান্টস। এই দলগুলির বিরুদ্ধে একটি করে ম্যাচ খেলবে কলকাতা। অন্য গ্রুপের দলগুলির বিরুদ্ধে দু’টি করে ম্যাচ খেলবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Knight Riders KKR Lagaan Mandeep Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE