Advertisement
০৫ মে ২০২৪
IPL 2023

কেকেআরের বিদেশি ক্রিকেটার হঠাৎ চাইছেন ধোনির সঙ্গে খেলতে! তিনি কি দল ছাড়বেন?

কলকাতা তাঁকে নেওয়ার পর উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। অথচ প্রতিযোগিতা শুরুর আগে তিনি ধোনির সঙ্গে খেলার ইচ্ছা প্রকাশ করলেন। আশা করছেন, এ বছরই স্বপ্নপূরণ হবে।

অন্তত একটি ম্যাচ ধোনির সঙ্গে খেলতে চান কলকাতা নাইট রাইডার্সের এক ক্রিকেটার।

অন্তত একটি ম্যাচ ধোনির সঙ্গে খেলতে চান কলকাতা নাইট রাইডার্সের এক ক্রিকেটার। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৯:৫২
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার খেলতে চান মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শুরুর কয়েক মাস আগে এমনই ইচ্ছা প্রকাশ করলেন এক বিদেশি ক্রিকেটার। তা হলে কি তিনি দল পরিবর্তন করে নাম লেখাবেন চেন্নাই সুপার কিংসে?

আইপিএলের গত নিলামের আগেই আফগানিস্তানের রহমানুল্লাহ গুরবাজ়কে দলে নিয়েছে কলকাতা। কিন্তু তাঁর যে ফ্র্যাঞ্চাইজ়ির হয়ে খেলার ইচ্ছা, তারা তাঁকে নিতে আগ্রহ দেখায়নি। আফগান ক্রিকেটারের আশা, এ বারের আইপিএলেই ধোনির সঙ্গে খেলার সুযোগ পাবেন। তা হলে কি তিনি কলকাতায় হয়ে খেলতে চান না? চেন্নাই সুপার কিংসের সঙ্গে যোগাযোগ করেছেন?

গত মরসুমে হার্দিক পাণ্ড্যর আইপিএল চ্যাম্পিয়ন গুজরাত টাইটান্সের সদস্য ছিলেন গুরবাজ়। এ বার তাঁকে ছেড়ে দেয় গুজরাত। উইকেটরক্ষকের সমস্যা মেটাতে নিলামের আগে ট্রেড উইন্ডোর মাধ্যমে তাঁকে দলে নিয়েছিল কলকাতা। কেকেআর তাঁকে নেওয়ায় সে সময় উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন আফগান ক্রিকেটার। কিন্তু আইপিএল শুরুর কয়েক মাস আগে তিনি জানিয়ে দিলেন, খেলতে চান ধোনির সঙ্গে।

গুরবাজ় বলেছেন, ‘‘জীবনে দু’জন ক্রিকেটারের সঙ্গে খেলতে চেয়েছি সব সময়। কিন্তু দুর্ভাগ্যের হল, কারও সঙ্গেই খেলার সুযোগ হয়নি। এক জন এবি ডি’ভিলিয়ার্স। আমার অন্যতম অনুপ্রেরণা। ডি’ভিলিয়ার্স আমার আদর্শ। ছোট থেকে আমি ওকে অনুসরণ করেছি। ডি’ভিলিয়ার্স অবসর নিয়েছে। তবে আমার আর একটা স্বপ্ন বেঁচে রয়েছে। আশা করছি এ বছর ধোনির সঙ্গে খেলার সুযোগ পাব। এক দলে হোক বা বিপক্ষে ধোনির সঙ্গে খেলা আমার স্বপ্ন। আশা করি আমার এই স্বপ্ন এ বার পূরণ হবে।’’

কলকাতা ফ্র্যাঞ্চাইজ়ি নিয়েও নিজের উচ্ছ্বাস গোপন করেননি গুরবাজ়। আফগান উইকেটরক্ষক-ব্যাটার বলেছেন, ‘‘কেকেআর পরিবারের সদস্য হতে পেরে আমি দারুণ উত্তেজিত। দলের কোচ এবং কর্তাদের ধন্যবাদ জানাতে চাই আমার উপর আস্থা রাখার জন্য। কেকেআরের জন্য নিজের সেরাটাই দেব। দলের সকলের সঙ্গে খুব তাড়াতাড়ি দেখা হবে। আর অপেক্ষা করতে পারছি না।’’ ২১ বছরের ক্রিকেটারের আশা এ বারের আইপিএলে ভাল ফল করবে দু’বারের চ্যাম্পিয়ন কলকাতা। উল্লেখ্য কলকাতা ফ্র্যাঞ্চাইজ়ির অন্যতম ক্রিকেটার আফগানিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার মহম্মদ নবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR MS Dhoni Rahmanullah Gurbaz
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE