Advertisement
১৮ জুন ২০২৪
IPL 2023

আইপিএল শুরুর আগে চমক, সমর্থকদের জন্য ‘ফাটাফাটি’ ভাবনা কলকাতা নাইট রাইডার্সের

দু’বছর পর ঘরের মাঠে সমর্থকদের সামনে খেলার সুযোগ পাচ্ছে কেকেআর। এই সময়ে দলে অনেক পরিবর্তন হয়েছে। ক্রিকেটারদের সঙ্গে সমর্থকদের সেতুবন্ধন করতে নতুন উদ্যোগ নিয়েছেন কেকেআর কর্তৃপক্ষ।

picture of KKR

সমর্থকদের জন্য নতুন ভাবনা কলকাতা নাইট রাইডার্সের। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৪:০৭
Share: Save:

আইপিএল শুরুর আগে নতুন চমক কলকাতা নাইট রাইডার্সের। সমর্থকদের জন্য বিশেষ উদ্যোগ নিল আইপিএলের কলকাতা ফ্র্যাঞ্চাইজ়ি। দলের তিন ক্রিকেটার নীতীশ রানা, রিঙ্কু সিংহ এবং ভেঙ্কটেশ আয়ার সমাজমাধ্যমে দিলেন সুখবর।

আসছে কলকাতার ‘ফাটাফাটি ক্লাব’। যে ক্লাবে ক্রিকেটারদের সঙ্গে থাকবেন সমর্থকরাও। হবে ভাবের আদানপ্রদান। জয়ের আনন্দ সমর্থকদের সঙ্গে ভাগ করে নিতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। দলের তিন ক্রিকেটার সমাজমাধ্যমে জানিয়েছেন, তাঁরা সবাই দারুণ উৎসাহিত। সমর্থকদের সঙ্গে দেখা হবে ফাটাফাটি ক্লাবে। ক্লাবের দরজা অবশ্য এখনও খোলেনি। জানানো হয়েছে খুব তাড়াতাড়ি সমর্থকদের জন্য খুলে দেওয়া হবে ফাটাফাটি ক্লাবের দরজা। ক্রিকেটারদের সঙ্গে সমর্থকদের সেতুবন্ধন লক্ষ্য হলেও এই ক্লাব সম্পর্কে বিস্তারিত এখনও জানানো হয়নি কেকেআরের তরফে।

কোভিডের জন্য দু’বছর ঘরের মাঠে খেলার সুযোগ পায়নি আইপিএলের ফ্র্যাঞ্চাইজ়িগুলি। দলের সকলকে সুরক্ষিত রাখতে রাখা হয়েছিল জৈব দুর্গের মধ্যে। বাইরের কারও সঙ্গে মেলামেশার সুযোগ ছিল না প্রতিযোগিতা চলাকালীন। এ বার পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় আইপিএল ফিরেছে শহরে শহরে। কলকাতাও খেলবে ইডেন গার্ডেনে।

ঘরের মাঠে সমর্থকদের সামনে খেলার সুযোগ পাওয়ায় খুশি ক্রিকেটাররাও। তাই সমর্থকদের জন্য বিশেষ ভাবনা কলকাতা নাইট রাইডার্স কর্তৃপক্ষের। দু’বছর বাদে সমর্থকদের সামনে খেলার সুযোগ পেয়ে উত্তেজিত সুনীল নারাইন, আন্দ্রে রাসেলের মতো বিদেশি ক্রিকেটাররাও। অধিনায়ক শ্রেয়স আয়ারকে নিয়ে অবশ্য উদ্বেগে রয়েছে কলকাতা শিবির। পিঠের চোটে কাবু শ্রেয়স সম্ভবত আইপিএল খেলতে পারবেন না। সে ক্ষেত্রে নতুন অধিনায়ক বেছে নিতে হবে দু’বারের চ্যাম্পিয়নদের।

ইডেনে কলকাতার প্রথম ম্যাচ ৬ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। দলের অনেকেই যোগ দিয়েছেন প্রস্তুতি শিবিরে। ইডেনেই চলছে নাইট রাইডার্সের প্রস্তুতি। ক্রিকেটপ্রেমীদের মধ্যে টিকিটের চাহিদাও রয়েছে। সব মিলিয়ে আবার চেনা ছন্দে ফিরতে চলেছে আইপিএল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Eden Gardens Supporters
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE