Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ravichandran Aswin

Ashwin on Jos: রাজস্থানে বাটলারের সঙ্গে কি ঝামেলা মেটাবেন অশ্বিন

অশ্বিন-বাটলার সমস্যার কথা অজানা ছিল না রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষের। সে কারণে, নিলামের আগে ইংল্যান্ডের তারকার সঙ্গে কথা বলেন তাঁরা।

অশ্বিন এবার রাজস্থান রয়্যালসে।

অশ্বিন এবার রাজস্থান রয়্যালসে। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ২১:৫৫
Share: Save:

এবার রাজস্থান রয়্যালসে জস বাটলারের সতীর্থ রবিচন্দ্রন অশ্বিন। ২০১৯ সালের আইপিএলে রাজস্থানের বাটলারকে বিতর্কিত রানআউট করেন তৎকালীন পঞ্জাবের অশ্বিন। যে ঘটনাকে ঘিরে অশ্বিনের বিরুদ্ধে ক্রিকেটের স্পিরিট না মানার অভিযোগও ওঠে। দুই ক্রিকেটারের সেই ঝামেলার রেশ চলেছে বেশ কিছু দিন।

সেই ‘শত্রুতা’ পিছনে ফেলে সামনে তাকাতে চাইছেন অশ্বিন। নিলামের পর আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের টুইটার হ্যান্ডলে ভিডিও বার্তা দিয়েছেন অভিজ্ঞ অফস্পিনার। অশ্বিন বলেছেন, ‘‘নিলামে রাজস্থান রয়্যালস আমাকে নিয়েছে। আমি খুবই আনন্দিত। ২০১৮ সালের নিলামে অনেক চেষ্টা করেও ওঁরা আমাকে পাননি। শেষ পর্যন্ত এবার ওঁরা আমাকে পেয়েছেন। ডাগ আউটে সকলের সঙ্গেই খুব ভাল সম্পর্ক। বিশেষ করে সঞ্জুর সঙ্গে দারুণ সম্পর্ক। আমার সম্পূর্ণ সেরাটা দেওয়ার চেষ্টা করব ফ্র্যাঞ্চাইজির জন্য। আশা করি বিশেষ কিছু করতে পারব আগামী তিন বছরে। ইউজির সঙ্গে বল করার জন্য মুখিয়ে রয়েছি। দারুণ মজা হবে।আরও যেটা গুরুত্বপূর্ণ, জসের সঙ্গে সাজঘর ভাগ করে নিতে পারব। সব কিছু হয়ে গেছে। হাল্লা বোল।’’

অশ্বিন-বাটলার সমস্যার কথা অজানা ছিল না রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষেরও। সে কারণে, নিলামের আগে অশ্বিনকে নেওয়ার ব্যাপারে ইংল্যান্ডের তারকার সঙ্গে আলাদা করে কথা বলেন তাঁরা। ২০১৯ আইপিএলে ঝামেলায় জড়ান দু’জন। ব্যাটিংয়ের সময় রাজস্থানের বাটলার নন স্ট্রাইকার এন্ডে ক্রিজের বাইরে চলে গেলে তাঁকে রানআউট করেন তৎকালীন পঞ্জাবের অশ্বিন। পরে সেই ঘটনার ছবি টুইট করে বাটলারকে খোঁচাও দেন অশ্বিন। রাজস্থানের সিইও ক্যাক লাশ ম্যাকক্রাম বলেছেন, ‘‘আমরা অশ্বিনকে নেওয়ার আগে বাটলারের সঙ্গে কথা বলেছি। ওর কোনও সমস্যা নেই। নেটে নিজেদের মধ্যে কথা বলে ওরা মিটিয়ে নেবে। এক সঙ্গে খেলতে দু’জনেই মুখিয়ে রয়েছে।’’

অশ্বিনের সঙ্গে সাজঘর ভাগ করে নেওয়ার বিষয়ে সম্মতি দেন বাটলার। তার পরেই অশ্বিনকে নেওয়ার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয় ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ। অতীতের দ্বৈরথ ভুলে অশ্বিন-বাটলার এবারের আইপিএলে কতটা কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করতে পারবেন, সেদিকে নজর থাকবে ক্রিকেটপ্রেমীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravichandran Aswin Jos Buttler Rajasthan Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE