Advertisement
১১ মে ২০২৪
KKR

KKR: কে হবেন কলকাতার নতুন অধিনায়ক, নিলামের মধ্যেই জবাব দিলেন কেকেআর কর্তা

নিলামে ১২ কোটি ২৫ লক্ষ টাকায় শ্রেয়সকে কিনেছে কলকাতা। অন্য দিকে ৭ কোটি ২৫ লক্ষ টাকায় অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক কামিন্সকেও কিনেছে তারা।

কেকেআর-এর হয়ে আইপিএল-এ বড় ভূমিকা নেন বেঙ্কি

কেকেআর-এর হয়ে আইপিএল-এ বড় ভূমিকা নেন বেঙ্কি ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ১৫:২৫
Share: Save:

শ্রেয়স আয়ার, না কি প্যাট কামিন্স, না কি অধিনায়কত্বের জন্য অন্য কারও দিকে তাকাবে কলকাতা নাইট রাইডার্স? আইপিএল-এ নিলাম শুরুর পর থেকে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল নাইট সমর্থকদের মনে। নিলামের মাঝেই তার জবাব দিলেন কেকেআর-এর ম্যানেজিং ডিরেক্টর বেঙ্কি মাইসোর। বললেন, ‘‘এই বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি। ম্যানেজমেন্ট আলোচনা করে সিদ্ধান্ত নেবে।’’

নিলামের মাঝে বিরতিতে সাংবাদিক বৈঠকে বেঙ্কি বলেন, ‘‘এখনও পর্যন্ত নিলামে আমাদের পারফরম্যান্সে খুশি। এখনও বেশ কিছু ক্রিকেটার কেনা বাকি।’’ তার পরেই তাঁকে প্রশ্ন করা হয়, তবে কি পরের মরসুমের অধিনায়ক পেয়ে গিয়েছে নাইটরা। তার জবাবে তিনি বলেন, ‘‘এখনও সে কথা বলার সময় হয়নি। এখনও দু’দিন বাকি। আগে এই দু’দিন হজম করি। তার পর ম্যানেজমেন্ট আলোচনা করে অধিনায়কের বিষয়ে সিদ্ধান্ত নেবে।’’

এ বারের নিলামের আগে গত মরসুমের অধিনায়ক অইন মর্গ্যানকে ছেড়ে দিয়েছে কেকেআর। দলে নেই তার আগের মরসুমের অধিনায়ক দীনেশ কার্তিকও। মনে করা হচ্ছিল তরুণ শুভমান গিলকে অধিনায়ক করতে পারে তারা। কিন্তু তাঁকেও কিনে নিয়েছে গুজরাত টাইটানস। ফলে নতুন অধিনায়কের প্রয়োজন ছিল কলকাতার।

নিলামে ১২ কোটি ২৫ লক্ষ টাকায় শ্রেয়সকে কিনেছে কলকাতা। আগে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ছিলেন তিনি। অন্য দিকে ৭ কোটি ২৫ লক্ষ টাকায় অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক কামিন্সকেও কিনেছে তারা। তাঁদের মধ্যেই কেউ অধিনায়ক হবেন বলে মনে করছেন সমর্থকরা। যদিও এখনও মুখ খুললেন না বেঙ্কি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL Venky Mysore Shreyas Iyer Pat Cummins
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE