Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
India Cricket

বিরাট-রোহিত ক্রিকেট ছেড়ে এখন খো-খো খেলছেন! কেন, ফাঁস করে দিলেন সতীর্থ

বিশ্বকাপের ফাইনালে হারের পর কি ক্রিকেট ছেড়ে দিলেন বিরাট কোহলি ও রোহিত শর্মা? তাঁরা নাকি এখন খো-খো খেলছেন। এমনটাই জানিয়েছেন সতীর্থ ঈশান কিশন।

cricket

বিরাট কোহলি (বাঁ দিকে) ও রোহিত শর্মা। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৭:০১
Share: Save:

ক্রিকেট কি ছেড়ে দিলেন বিরাট কোহলি ও রোহিত শর্মা? বিশ্বকাপের ফাইনালে হারের জেরে কি এ বার অন্য খেলায় মন দিয়েছেন দুই ভারতীয় ক্রিকেটার? সতীর্থ ঈশান কিশনের কথা শুনে অন্তত তেমনটাই মনে হচ্ছে। ঈশান জানিয়েছেন, আপাতত খো-খো খেলছেন বিরাট ও রোহিত।

মঙ্গলবার গুয়াহাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে ভারত। সেই ম্যাচের আগে ভারতীয় ক্রিকেটার ঈশান একটি প্রশ্নোত্তর পর্বে যোগ দেন। সেখানে একটিই শর্ত ছিল। ভুল উত্তর দিতে হবে ঈশানকে। সেই উত্তর দিতে গিয়েই বিরাট-রোহিতের কথা বলেছেন তিনি। ঈশানকে প্রশ্ন করা হয়েছিল, ‘‘বিরাট-রোহিত কী খেলেন?’’ জবাবে ঈশান বলেন, ‘‘খো-খো খেলেন।’’

আরও কয়েকটি মজার প্রশ্ন করা হয়েছিল ঈশানকে। প্রতিটি ক্ষেত্রেই ভুল উত্তর দিয়েছেন তিনি। যেমন, ঈশানের বয়স ৮০ বছর। তিনি নাকি ভারতীয় দলের কোচ। ২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপ হয়েছে ব্রাজিলে। সূর্যকুমার যাদব উইকেটরক্ষক ও বোলিং করেন। সব ক’টি ভুল উত্তর দিয়ে চ্যালেঞ্জ জিতে গিয়েছেন তিনি।

বিশ্বকাপের পরে টি-টোয়েন্টি সিরিজ়ে বিরাট, রোহিতেরা নেই। বদলে সুযোগ দেওয়া হয়েছে তরুণ ক্রিকেটারদের। বিশাখাপত্তনম ও তিরুঅনন্তপুরমে প্রথম দু’টি টি-টোয়েন্টি জিতেছে ভারত। মঙ্গলবার তৃতীয় ম্যাচ জিতলেই সিরিজ় জিতে যাবে ভারত। সেই লক্ষ্যেই নামবেন ঈশানেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE