Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Virat Kohli

কোহলির ভক্ত ইতালির জাতীয় ফুটবল দলের লাস্যময়ী, প্রিয় ক্রিকেটার সম্পর্কে কী বললেন তিনি?

সমাজমাধ্যমে কোহলিকে অনুসরণ করেন ২৬ কোটি ৪০ লাখ মানুষ। তাঁদের মধ্যে আছেন ইতালির মহিলা জাতীয় ফুটবল দলের এক সদস্যা। যিনি সময়-সুযোগ পেলে দেখেন কোহলির খেলা।

picture of Agata Isabella Centasso

আগাতা ইসাবেলা সেন্টাসো। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ১৯:০৯
Share: Save:

ক্রিকেট বিশ্বে অন্যতম সেরা ব্যাটারের মর্যাদা পান বিরাট কোহলি। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়কের অনুরাগী বা ভক্তের সংখ্যা কম নয়। বিভিন্ন খেলার প্রথম সারির খেলোয়াড়েরাও কোহলির ভক্ত। তেমনই এক জনের খোঁজ পাওয়া গেল। তিনি ইতালির মহিলা ফুটবল দলের অন্যতম সুন্দরী সদস্যা।

আগাতা ইসাবেলা সেন্টাসো। ইতালির মহিলা ফুটবল দলের এই সদস্য সমাজমাধ্যমেও দারুণ জনপ্রিয়। তাঁর লাস্যময়ী ছবি, ভিডিয়ো নজর কেড়ে নেয় ভক্তদের। ফুটবল খেলার পাশাপাশি শখের মডেলিংও করেন সেন্টাসো। ইতালির সুন্দরী ফুটবলারের অন্যতম পছন্দের খেলা ক্রিকেট। সম্প্রতি এক ক্রিকেটপ্রেমী সেন্টাসোকে প্রশ্ন করেন, ‘‘কে আপনার প্রিয় ভারতীয় ক্রিকেটার?’’ উত্তর দিতে সময় নেননি ইতালীয় ফুটবলার। বিশ্বকাপের জার্সি পরা কোহলির একটি ছবিতেই জবাব দিয়েছেন সেন্টাসো। তাঁর মতে, কোহলি সর্বকালের সেরা ক্রীড়াবিদদের অন্যতম। কোহলির ছবির সঙ্গে বিশেষ ইমোজি দিয়ে বিষয়টি বুঝিয়ে দিয়েছেন ইতালির জাতীয় মহিলা দলের সদস্য। সময়-সুযোগ পেলে ক্রিকেট দেখেন সেন্টাসো। দেখেন বিভিন্ন খেলা। সমাজমাধ্যমে জনপ্রিয় লাস্যময়ী ভারতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি জার্সি পরে নিজের একটি ছবি ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। তাঁর পোস্ট দু’টি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

গত এক দিনের বিশ্বকাপে সেরা ক্রিকেটারের পুরস্কার পেয়েছেন কোহলি। সব থেকে বেশি রান করেছেন প্রতিযোগিতায়। এক দিনের ক্রিকেটে সচিন তেন্ডুলকরের ৪৯টি শতরানের নজির ভেঙেছেন কোহলি। অনুসরণ করার নিরিখে ক্রীড়াবিদদের মধ্যে কোহলি রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিয়োনেল মেসির পরেই তৃতীয় স্থানে। যে সব দেশে ক্রিকেট পরিচিত সে সব দেশে কোহলির বিপুল জনপ্রিয়তা রয়েছে। তাঁর খেলা দেখার জন্য মুখিয়ে থাকেন ক্রিকেটপ্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE