Advertisement
০২ মে ২০২৪
KKR

IPL 2022: কেকেআর-কে আইপিএল-এর সেরা বোলিং বিভাগ বানাতে চান কোহলীর প্রাক্তন কোচ ভরত অরুণ

চলতি মাসেই হতে চলেছে আইপিএল-এর নিলাম। দেশ-বিদেশের বাঘা বাঘা ক্রিকেটারদের নিলামের টেবিলে উঠতে দেখা যাবে।

সেরা দল বানাতে চান অরুণ

সেরা দল বানাতে চান অরুণ ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৩০
Share: Save:

চলতি মাসেই হতে চলেছে আইপিএল-এর নিলাম। দেশ-বিদেশের বাঘা বাঘা ক্রিকেটারদের নিলামের টেবিলে উঠতে দেখা যাবে। সেই তালিকায় যেমন রয়েছেন ব্যাটাররা, তেমনই বোলাররাও রয়েছেন। ভরত অরুণ চাইছেন কেকেআর-এর এমন বোলিং বিভাগ তৈরি করতে, যারা সবার উপরে শেষ করতে পারে।

কেকেআর-এর নবনিযুক্ত বোলিং কোচ ভরত অরুণ মনে করছেন, নিলামে বোলারদের নিয়ে কাড়াকাড়ি পড়তে পারে বিভিন্ন দলে। কেকেআর ওয়েবসাইটে এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “অনেকেই এখনও ভাবেন যে ক্রিকেট মানেই শুধু ব্যাটারদের খেলা। কিন্তু আমি অন্য ভাবে দেখি। বোলার হিসেবে এ ধরনের ফরম্যাটেই আমার সব থেকে ভাল সুযোগ। হ্যাঁ, বোলারদের অনেক সীমাবদ্ধতা রয়েছে। কিন্তু ওরা যদি পরিকল্পনা কাজে লাগাতে পারে এবং বোলিংয়ের ধার আর একটু বাড়াতে পারে, তা হলে নায়ক হওয়ার সুযোগ রয়েছে। তাই বোলারদের নিয়ে এ বার কাড়াকাড়ি হতেই পারে।”

আইপিএল কোথায় হবে এখনও জানা যায়নি। তবে অরুণ জানিয়েছেন, সব ধরনের পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে পারবে, এমন বোলারই খুঁজছেন তাঁরা। বলেছেন, “এমন বোলারই খুঁজতে হবে যারা সব পরিবেশে মানাতে পারে। অতিমারির আগে দেশের মাটিতে খেললেও সাতটি অ্যাওয়ে ম্যাচ খেলতে হত প্রত্যেক দলকে। ভারতীয় দলে থাকার সময়ও যে কোনও পরিবেশে আমরাই এগিয়ে থাকতে চাইতাম। সেই লক্ষ্য পূরণ করতে গেলে, এমন বোলারদের দরকার ছিল যারা যে কোনও পরিস্থিতিতে ২০টি উইকেট নেওয়ার ক্ষমতা রাখত। আমরা সেটা করেই সফল হয়েছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR B Arun IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE