Advertisement
২৪ এপ্রিল ২০২৪
KL Rahul

KL Rahul: রাহুল-আথিয়ার সম্পর্কে নতুন মোড়, পুজো দিলেন সুনীল শেট্টি

বেশ কিছু মাস ধরেই সম্পর্কে রয়েছেন রাহুল এবং আথিয়া। এ বার সেই সম্পর্কে নতুন ইনিংস?

আথিয়া, রাহুলের সম্পর্কে নতুন দিক।

আথিয়া, রাহুলের সম্পর্কে নতুন দিক। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১৪:০১
Share: Save:

কিছু দিন আগেই জানা গিয়েছিল তাঁদের বাড়ি কেনার খবর। এক সংবাদমাধ্যম সূত্রে খবর, এ বার একসঙ্গে থাকার প্রস্তুতিও শুরু করে দিয়েছেন লোকেশ রাহুল এবং আথিয়া শেট্টি। মুম্বইয়ের সেই বাড়িতে গত মাসে গৃহপ্রবেশের পুজোও করেন আথিয়ার বাবা সুনীল শেট্টি।

রাহুলরা মুম্বইয়ের বান্দ্রা এলাকায় একটি বাড়ি কিনেছিলেন। সেই বাড়ি সাজানোর কাজ হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। রাহুল জিম্বাবোয়ে সফরে খেলতে গিয়েছেন। এর মাঝেই বাড়ির কাজ করিয়েছেন আথিয়া। এক সপ্তাহ আগে থেকে অভিনেত্রী সেই বাড়িতে থাকতে শুরু করেছেন বলেও জানা গিয়েছে। সেই সঙ্গে শুরু হয়ে গিয়েছে রাহুল এবং আথিয়ার বিয়ের প্রস্তুতিও। কবে বিয়ে হবে তা এখনও স্পষ্ট নয়।

চিকিৎসা করাতে জার্মানি গিয়েছিলেন রাহুল। সেই সময় তাঁর সঙ্গে যান আথিয়া। ক্রিকেটার এবং বলিউড অভিনেত্রীর জুটি ভারতে নতুন নয়। বিরাট কোহলী এবং অনুষ্কা শর্মার পর এই প্রজন্মের আরও এক ক্রিকেটার সে দিকেই পা বাড়িয়েছেন।

২৭ অগস্ট থেকে শুরু হচ্ছে এশিয়া কাপ। ভারতীয় দলের সঙ্গে সেই প্রতিযোগিতা খেলতে যাবেন রাহুল। সেখান থেকে ফিরে এসেই কি মুম্বইয়ের বাড়িতে একসঙ্গে থাকা শুরু করবেন রাহুল-আথিয়া?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE