Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Team India

India vs Zimbabwe ODI 2022: জিম্বাবোয়ের বিরুদ্ধে জিতে ফুর্তির প্রাণ গড়ের মাঠ শিখর ধবনদের, সঙ্গী ‘কালা চশমা’

সিরিজ জয়ের উচ্ছ্বাস ভারতীয় দলের সাজঘরে। হিন্দি গানের তালে পা মেলালেন শুভমন, ধবন, ঈশানরা।

সাজঘরে নাচে মত্ত শিখর ধবনরা।

সাজঘরে নাচে মত্ত শিখর ধবনরা। ছবি: ইনস্টাগ্রাম থেকে

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১২:২২
Share: Save:

জিম্বাবোয়ের বিরুদ্ধে ৩-০ ব্যবধানে এক দিনের সিরিজ জিতল ভারত। রোহিত শর্মা, বিরাট কোহলীদের ছাড়াই এই জয় শিখর ধবনদের আনন্দ আরও কিছুটা বাড়িয়ে দিয়েছে। সোমবার সিরিজ জেতার পরেই সাজঘরে হিন্দি গানের সঙ্গে নাচতে দেখা গেল ধবন, শুভমন গিল, ঈশান কিশনদের।

Advertisement

তৃতীয় এক দিনের ম্যাচে জয়ের খুব কাছে চলে এসেছিল জিম্বাবোয়ে। ভারত জেতে মাত্র ১৩ রানে। এক দিনের ক্রিকেটে প্রথম শতরান করেন শুভমন। ম্যাচের সেরা তিনিই। ম্যাচ এবং সিরিজ জিতে ভারতীয় দলকে নাচতে দেখা গেল ‘কালা চশমা’ গানে। কখনও ঈশানকে মারার ভঙ্গি, কখনও আবার তাঁর দেখিয়ে দেওয়া নাচের তালে তাল মেলাল দল। সেই ভিডিয়ো ধবন পোস্ট করেন নিজের ইনস্টাগ্রামের পেজে।

জিম্বাবোয়ে সিরিজে প্রথমে ধবনকেই অধিনায়ক হিসাবে ঘোষণা করা হয়েছিল। পরে লোকেশ রাহুলকে দলের সঙ্গে অধিনায়ক করে পাঠানো হয়। প্রথম ম্যাচে তিনি ব্যাট করার সুযোগ পাননি। পরের দু’টি ম্যাচ মিলিয়ে তাঁর সংগ্রহ মাত্র ৩১ রান। জিম্বাবোয়ে সিরিজে ধারাবাহিক ভাবে রান করেছেন শুভমন। প্রথম ম্যাচে ওপেন করতে নেমে ম্যাচ জিতিয়েছিলেন তরুণ ব্যাটার। পরের দু’টি ম্যাচে তিন নম্বরে ব্যাট করেন তিনি। সিরিজ সেরার পুরস্কারও পেয়েছেন শুভমন।

জিম্বাবোয়ে সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল বিরাটদের। ২৭ অগস্ট থেকে শুরু হতে চলা এশিয়া কাপের জন্য তাঁদের দলে রাখা হয়নি। সেই প্রতিযোগিতায় খেলতে সংযুক্ত আরব আমিরশাহিতে যাবে ভারতীয় দল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.