Advertisement
৩০ এপ্রিল ২০২৪
KL Rahul

KL Rahul: কোটিপতি ক্রিকেট-বলিউড হবু দম্পতি শেষে থাকছেন ভাড়া বাড়িতে

তবে যে সে ফ্ল্যাট নয়। মুম্বইয়ের বান্দ্রায় সমুদ্রের ধারে এই ফ্ল্যাট যথেষ্ট বিলাসবহুল। জানা গিয়েছে, প্রতি মাসে এই ফ্ল্যাটের ভাড়া ১০ লাখ টাকা।

ভাড়া বাড়িতে থাকছেন রাহুল-আথিয়া।

ভাড়া বাড়িতে থাকছেন রাহুল-আথিয়া। ছবি ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ০০:০৫
Share: Save:

এক জন ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা মুখ। পরবর্তী অধিনায়ক হওয়ার দৌড়ে এগিয়ে। আইপিএল, জাতীয় দল এবং বিজ্ঞাপন বাবদ কোটি কোটি টাকা বছরে আয় করেন। আর এক জন বলিউডের উঠতি প্রতিভা। ধীরে ধীরে বলিউডি দুনিয়ায় নাম তৈরি করেছেন। তা সত্ত্বেও কেএল রাহুল এবং আথিয়া শেট্টির পরবর্তী বাসস্থান হতে চলেছে একটি ‘ভাড়া নেওয়া’ ফ্ল্যাট।

তবে যে সে ফ্ল্যাট নয়। মুম্বইয়ের বান্দ্রায় সমুদ্রের ধারে এই ফ্ল্যাট যথেষ্ট বিলাসবহুল। জানা গিয়েছে, প্রতি মাসে এই ফ্ল্যাটের ভাড়া ১০ লাখ টাকা। কিন্তু আসল ঘটনা সেটা নয়। দু’জনের কাছেই এত টাকা থাকা সত্ত্বেও কেন তাঁরা ফ্ল্যাট না কিনে স্রেফ ভাড়া নিলেন, সেটাই হচ্ছে বড় প্রশ্ন। ইদানীং অনেককেই দেখা গিয়েছে ফ্ল্যাট কেনার বদলে ভাড়া নিয়ে থাকছেন। সেই তালিকায় যোগ দিলেন রাহুল-আথিয়াও।

ক্রিকেট এবং বলিউডি মেলবন্ধনের নতুন সংযোজন রাহুল-আথিয়ার সম্পর্ক। শোনা যাচ্ছে, দু’জনের বিয়েও ঠিক হয়ে গিয়েছে। দক্ষিণ ভারতীয় কায়দায় বিয়ে হবে বলে জানা গিয়েছে। এ বছরের শেষে শীতকালে দু’জনে বিয়ে করতে পারেন। কোনও কোনও মহলের দাবি, বিয়ে পিছিয়ে সামনের বছরেও হতে পারে। দু’জনের প্রেম যে কম নয়, সেটা নেটমাধ্যমে চোখ রাখলে ভালই বোঝা যাচ্ছে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul Athiya Shetty Mumbai Flat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE