Advertisement
২৪ এপ্রিল ২০২৪
KL Rahul

KL Rahul: নেতৃত্বের সুযোগ হাতছাড়া করে বিধ্বস্ত রাহুল, ভাঙা মন নিয়েই শুভেচ্ছা পন্থদের

সব কিছুই ঠিক ছিল। অনুশীলনে হঠাৎ পাওয়া চোট গোটা সিরিজ থেকেই ছিটকে দিয়েছে রাহুল এবং কুলদীপকে। তাঁদের চিকিৎসা চলবে বেঙ্গালুরুর এনসিএ-তে।

লোকেশ রাহুল।

লোকেশ রাহুল। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১২:৪৭
Share: Save:

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামের ২২ গজে টস করতে যাওয়া হচ্ছে না। তার বদলে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) যেতে হচ্ছে লোকেশ রাহুলকে।

অনুশীলনে কুঁচকিতে চোট পেয়েছিলেন। সেটা রাহুলকে কেবল সিরিজ থেকেই ছিটকে দেয়নি, ঘরের মাঠে প্রথম বার দেশকে নেতৃত্ব দেওয়ার সুযোগও কেড়ে নিয়েছে। অপ্রত্যাশিত এই ঘটনায় হতাশ রাহুল। ভারতীয় শিবির ছাড়ার আগে ঋষভ পন্থ-সহ সতীর্থদের সিরিজের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

টুইট বার্তায় রাহুলের হতাশা ফুটে উঠেছে। রাহুল লিখেছেন, ‘কঠিন হলেও এই চ্যালেঞ্জটা নিতেই হবে। দেশের মাটিতে প্রথম বার নেতৃত্ব দেওয়ার সুযোগ হারালাম। সতীর্থদের সকলকে পাশে পেয়েছি। ওদের হৃদয় থেকে ধন্যবাদ দিতে চাই। ঋষভ এবং অন্যদের সিরিজের জন্য শুভেচ্ছা। দ্রুত দেখা হবে আমাদের।’

রাহুলের সঙ্গে এনসিএ-তে যাচ্ছেন কুলদীপ যাদবও। সেখানেই তাঁদের চোটের চিকিৎসা এবং তার পর ফিটনেস ট্রেনিং হবে। কুলদীপ নেটে ব্যাট করার সময় হাতে চোট পেয়েছেন। তাঁরা আবার কবে মাঠে নামতে পারবেন, তা নিয়ে নির্দিষ্ট ভাবে কিছু জানায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড। দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ভারতীয় দলে রাহুল এবং কুলদীপের পরিবর্ত হিসেবেও কোনও ক্রিকেটারকে ডাকা হয়নি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE