Advertisement
২৩ এপ্রিল ২০২৪
kuldeep yadav

Kuldeep Yadav: রোহিতে মুগ্ধ শামি,  সুন্দরের জায়গায় কুলদীপ

গত বার পঞ্জাব কিংসে খেলার পরে এ বারের নিলামে সাড়ে ৬ কোটি টাকায় গুজরাত টাইটান্স কিনে নিয়েছে শামিকে।

সুযোগ: টি-টোয়েন্টি ক্রিকেটে ফেরার পথে কুলদীপ। নিজস্ব চিত্র

সুযোগ: টি-টোয়েন্টি ক্রিকেটে ফেরার পথে কুলদীপ। নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২২ ০৯:০১
Share: Save:

ভারতের নতুন সাদা বলের অধিনায়ক রোহিত শর্মার প্রশংসা শোনা গেল মহম্মদ শামির মুখে। ভারতীয় পেসার বলে দিলেন, অধিনায়ক হিসেবে রোহিতকে সব সময় পাশে পাওয়া যায়।

রোহিতের নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ় জিতেছে ভারত। শামি অবশ্য এখন বিশ্রামে আছেন। সংবাদ সংস্থা এএনআইকে তিনি বলেছেন, ‘‘কোনও সন্দেহ নেই, রোহিত খুব ভাল এক জন অধিনায়ক। ও বেশ কয়েক বার আইপিএল জিতেছে অধিনায়ক হিসেবে। রোহিত ভীষণ ভাবে আমার পাশে দাঁড়িয়েছে। আমরা দু’জন অনেক দিন ধরে খেলছি।’’

গত বার পঞ্জাব কিংসে খেলার পরে এ বারের নিলামে সাড়ে ৬ কোটি টাকায় গুজরাত টাইটান্স কিনে নিয়েছে শামিকে। তাঁর কথায়, ‘‘নতুন দলে যোগ দেওয়ার জন্য মুখিয়ে আছি। অবশ্যই নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। যাতে দল ভাল ফল করতে পারে।’’

এ দিকে, আবার চোট পেলেন ওয়াশিংটন সুন্দর। জানা গিয়েছে, তাঁর বাঁ-পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট লেগেছে। যে কারণে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচে খেলবেন না এই অফস্পিনার। ওয়াশিংটনের জায়গায় বদলি হিসেবে কুলদীপ যাদবকে দলে নেওয়া হয়েছে। বুধবার থেকে ইডেনে শুরু হচ্ছে কায়রন পোলার্ডদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়। এ দিন ইডেনে অনুশীলনে হাজির ছিলেন কুলদীপ।

সুন্দরের মতো কুলদীপও ভারতীয় দলে ফিরে এসেছেন দীর্ঘ সময় পরে। ওয়ান ডে সিরিজ়ে একটি ম্যাচ খেলেছিলেন কুলদীপ। উইকেটও পান তিনি। এ বার সুযোগ এসে গেল টি-টোয়েন্টি ক্রিকেটে। তিনি আবারও সঙ্গী হিসেবে পাচ্ছেন যুজ়বেন্দ্র চহালকে। ওয়ান ডে সিরিজ়ে হয়নি, কিন্তু ইডেনে কুল-চা জুটি ফেরার একটা সম্ভাবনা থাকছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kuldeep yadav Washington Sundar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE