Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL

IPL: আপনারাই দলের নাম দিন, সমর্থকদের অভিনব প্রস্তাব সঞ্জীব গোয়েঙ্কার ফ্র্যাঞ্চাইজির

দল গোছানো শুরু করে দিয়েছে লখনউ। দলের হেড কোচ হিসেবে জিম্বাবোয়ের প্রাক্তন ক্রিকেটার অ্যান্ডি ফ্লাওয়ারকে সই করিয়েছে তারা।

৭০৯০ কোটি টাকা দিয়ে লখনউ দল কেনেন সঞ্জীব গোয়েঙ্কা।

৭০৯০ কোটি টাকা দিয়ে লখনউ দল কেনেন সঞ্জীব গোয়েঙ্কা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২২ ১২:২০
Share: Save:

দল কেনা হয়ে গিয়েছে। কিন্তু এখনও নাম দেওয়া হয়নি। তাই সমর্থকদের কাছে অভিনব প্রস্তাব দিলেন আইপিএল-এ লখনউ দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কা। দলের নাম কী হবে তা ঠিক করার দায়িত্ব সমর্থকদের উপরেই দিলেন তিনি।

টুইটারে লখনউ দলের তরফে এই প্রস্তাব দেওয়া হয়েছে। সেখানে জানানো হয়েছে, ‘প্রথম বার সমর্থকরা রাখবেন দলের নাম। লখনউ দলের নামকরণের অধিকার প্রথমে আপনাদের। নামকরণ করে নাম কামান। আসুন শুরু করি এই খেলা।’

আইপিএল-এ আগেও দল চালানোর অভি়জ্ঞতা রয়েছে কলকাতার ছেলে আরপিএসজি গ্রুপের মালিক সঞ্জীবের। ২০১৬ ও ২০১৭ সালে রাইজিং পুণে সুপারজায়ান্টের মালিক ছিলেন তিনি। গত অক্টোবর মাসে ৭০৯০ কোটি টাকা দিয়ে লখনউ দল কেনেন তিনি।

দলের নাম ঠিক না হলেও ইতিমধ্যেই দল গোছানো শুরু করে দিয়েছে লখনউ। দলের হেড কোচ হিসেবে জিম্বাবোয়ের প্রাক্তন ক্রিকেটার অ্যান্ডি ফ্লাওয়ারকে সই করিয়েছে তারা। কোচিং টিমে রয়েছেন ভারতের প্রাক্তন ওপেনার তথা দু’বারের আইপিএল জয়ী অধিনায়ক গৌতম গম্ভীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL Sanjiv Goenka Gautam Gambhir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE