Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pathaan

‘পাঠান’-এর ব্যবসা ১০০০ কোটি ছাড়াবে? টুইট করে সমালোচিত প্রাক্তন ক্রিকেটার

মুক্তি পাওয়ার পর থেকেই ‘পাঠান’ ছবি নিয়ে দেশজুড়ে তৈরি হয়েছে উন্মাদনা। শাহরুখ খান অভিনীত এই ছবি নিয়ে সাধারণ মানুষের আগ্রহ তুঙ্গে। সেই নিয়েই বিতর্কে প্রাক্তন ক্রিকেটার।

an image of pathaan cinema

পাঠান-জ্বরে গোটা দেশের পাশাপাশি আক্রান্ত ইংল্যান্ডের প্রাক্তন স্পিনার মন্টি পানেসরও। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:১৯
Share: Save:

মুক্তি পাওয়ার পর থেকেই ‘পাঠান’ ছবি নিয়ে দেশজুড়ে তৈরি হয়েছে উন্মাদনা। শাহরুখ খান অভিনীত এই ছবি নিয়ে সাধারণ মানুষের আগ্রহ তুঙ্গে। রোজই রোজই লাফিয়ে লাফিয়ে বাড়ছে ব্যবসার অঙ্ক। এখনও পর্যন্ত ব্যবসা হয়েছে ৭০০ কোটি টাকার। কোথায় গিয়ে থামবে এই অঙ্ক, তা কেউই জানেন না। পাঠান-জ্বরে গোটা দেশের পাশাপাশি আক্রান্ত ইংল্যান্ডের প্রাক্তন স্পিনার মন্টি পানেসরও। তিনি প্রশ্ন তুলেছেন, পাঠানের ব্যবসার অঙ্ক কি ১০০০ কোটি ছাড়িয়ে যাবে?

শনিবার সকালে মন্টি টুইট করেন, “বক্স অফিস থেকে এখনও পর্যন্ত বিশ্বজুড়ে ৭০০ কোটি টাকা আয় করেছে পাঠান। সেটা কি ১০০০ কোটির অঙ্ক ছাড়িয়ে যাবে?” মন্টির এই টুইটের সঙ্গে সঙ্গেই তাঁর জবাব দিতে শুরু করেছেন শাহরুখ-ভক্ত থেকে সিনেমাপ্রেমীরা। কেউ তাঁর সিনেমাপ্রেমের প্রসঙ্গ উল্লেখ করেছেন। কেউ আবার সমালোচনা করেছেন।

এক টুইট ব্যবহারকারী লিখেছেন, “মন্টি পানেসরকে কি এই সিনেমার সিকোয়েলে দেখা যাবে?” আর একজন লিখেছেন, “বেশ তো ক্রিকেট নিয়ে মেতে ছিলেন? এখন সিনেমার ব্যাপারে আগ্রহ দেখা শুরু করলেন কেন?” অপর এক ব্যক্তি লিখেছেন, “ক্রিকেটার হিসাবে আপনার খেলার ভক্ত ছিলাম। কিন্তু সিনেমার প্রচার করা কবে থেকে শুরু করলেন?”

ইংল্যান্ডের হয়ে খেললেন মন্টি আদতে ভারতীয় বংশোদ্ভূত। ২০১৩-১৪ অ্যাশেজ় সফরে শেষ বার ইংল্যান্ডের হয়ে খেলতে দেখা যায় তাঁকে। ২০০৬ সালে অভিষেক হয় ভারতের বিরুদ্ধে খেলেই। সেই ম্যাচে সচিন তেন্ডুলকরের উইকেটও নিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pathaan Monty Panesar england cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE