Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Pakistan Cricket

Asia Cup 2022: এশিয়া কাপের আগে মাঠেই আড্ডায় মজলেন পাক-আফগান ক্রিকেটাররা

দুবাইয়ে অনুশীলন করছিলেন পাকিস্তান ও আফগানিস্তানের ক্রিকেটাররা। সেখানেই দু’দলের ক্রিকেটারদের খোশগল্পে মাততে দেখা যায়।

পাকিস্তানের ক্রিকেটারকে জড়িয়ে ধরেছেন আফগানিস্তানের মহম্মদ নবি।

পাকিস্তানের ক্রিকেটারকে জড়িয়ে ধরেছেন আফগানিস্তানের মহম্মদ নবি। ছবি: ভিডিয়ো থেকে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৩:৫৪
Share: Save:

কয়েক দিন পরেই একে অপরের বিরুদ্ধে মাঠে নামবেন তাঁরা। প্রতিপক্ষকে হারাতে সব রকম চেষ্টা করবেন। কিন্তু খেলার বাইরে যে তাঁদের মধ্যে ভাল বন্ধুত্ব রয়েছে তা দেখালেন পাকিস্তান ও আফগানিস্তানের ক্রিকেটাররা। মাঠেই খোশগল্পে মাতলেন তাঁরা।

এশিয়া কাপের আগে দুবাইয়ে রয়েছে দু’দল। অনুশীলনের সময় দেখা হয়ে যায় পাকিস্তান ও আফগানিস্তানের ক্রিকেটারদের। পাকিস্তান ক্রিকেট একটি ভিডিয়ো প্রকাশ করেছে। সেখানে দেখা যাচ্ছে, পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি, মহম্মদ রিজওয়ানদের সঙ্গে আড্ডা মারছেন আফগান ক্রিকেটার মহম্মদ নবি, রশিদ খানরা। আড্ডার মধ্যে আরও কয়েক জন ক্রিকেটার সেখানে আসেন। সবাই একে অপরকে জড়িয়ে ধরেন। গল্প করতে করতে হেসে গড়িয়ে পড়তেও দেখা যায় রিজওয়ানদের।

এশিয়া কাপে দু’টি আলাদা গ্রুপে রয়েছে পাকিস্তান ও আফগানিস্তান। অর্থাৎ গ্রুপের খেলায় তারা মুখোমুখি না হলেও সুপার ফোর-এ দেখা হবে তাদের। মাঠের মধ্যে প্রতিপক্ষ হলেও মাঠের বাইরে যে তাঁরা বন্ধু তার পরিচয় দিলেন রশিদ, রিজওয়ানরা।

এশিয়া কাপে পাকিস্তানের প্রথম খেলা ভারতের বিরুদ্ধে। ২৮ অগস্ট মুখোমুখি হবে দু’দেশ। অন্য দিকে ২৭ অগস্ট প্রতিযোগিতার প্রথম ম্যাচেই খেলতে নামবে আফগানিস্তান। প্রতিপক্ষ শ্রীলঙ্কা। প্রথমে এই প্রতিযোগিতা হওয়ার কথা ছিল শ্রীলঙ্কায়। কিন্তু সেখানকার আর্থিক সমস্যা ও প্রশাসনিক ডামাডোলের ফলে প্রতিযোগিতা সরে গিয়েছে সংযুক্ত আরব আমিরশাহিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE