Advertisement
০২ জুন ২০২৪
Pakistan Cricket

Pakistan vs West Indies: দল জিতলেও রান নেই বাবরের ব্যাটে, নিজেদেরই রেকর্ড ভেঙে এগিয়ে চলেছে অপ্রতিরোধ্য পাকবাহিনী

প্রথমে ব্যাট করে ১৭২ রান করে পাকিস্তান। বাবর করেন ৭ রান। টানা পাঁচটি ম্যাচে ২০ রানের গণ্ডি টপকাতে ব্যর্থ পাক অধিনায়ক।

এই বছর ১৯টি টি-টোয়েন্টি ম্যাচ জিতল পাকিস্তান।

এই বছর ১৯টি টি-টোয়েন্টি ম্যাচ জিতল পাকিস্তান। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১৪:৫৮
Share: Save:

সিরিজ জিতে নিল পাকিস্তান। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে দিয়ে টি-টোয়েন্টি সিরিজ জিতলেন বাবর আজমরা। সেই সঙ্গে এই বছর ১৯টি টি-টোয়েন্টি ম্যাচ জিতল পাকিস্তান। তবে বিশ্বকাপের পর থেকে ছন্দে নেই বাবর আজম। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচেও রান পেলেন না তিনি।

প্রথমে ব্যাট করে ১৭২ রান করে পাকিস্তান। বাবর করেন ৭ রান। টানা পাঁচটি ম্যাচে ২০ রানের গণ্ডি টপকাতে ব্যর্থ পাক অধিনায়ক। বিশ্বকাপের মঞ্চে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩৯ রান করেছিলেন তিনি। তারপর থেকে আর রান নেই তাঁর ব্যাটে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মহম্মদ রিজওয়ান করেন ৩৮ রান। রান পেয়েছেন হায়দার আলি, ইফতিখার আহমেদরাও। তবে শেষ দিকে ১২ বলে ২৮ রান করে পাকিস্তানকে লড়াই করার মতো রানে পৌঁছে দেন শাদাব খান।

ব্যাট করতে নেমে লড়াই করছিলেন ক্যারিবিয়ানরা। ওপেনার ব্র্যান্ডন কিং করেন ৬৭ রান। পাকিস্তানের বিরুদ্ধে জয়ের খুব কাছাকাছি পৌঁছে গিয়েও হারতে হল ওয়েস্ট ইন্ডিজকে। ৯ রানে হেরে যায় তারা।

ম্যাচ শেষে বাবর বলেন, “শেষের দিকে দুর্দান্ত খেলেছে শাদাব। স্পিনারদের জন্য দ্বিতীয় ইনিংসে সুবিধা ছিল, সেই জন্যই আমরা প্রথমে ব্যাট করি।” ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক নিকোলাস পুরান বলেন, “আগের দিনের থেকে ভাল খেলেছি। বোকার মতো কিছু ভুল করার জন্য আজ হারতে হয়েছে। নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। আমাদের এগিয়ে যেতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket West Indies T20 Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE