Advertisement
১৩ জুন ২০২৪
Babar Azam

বাবরের রাগ! টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দেশের সমর্থকদের দেখেই মেজাজ হারালেন পাক অধিনায়ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ় খেলছে পাকিস্তান। সিরিজ় চলাকালীন রাস্তায় পাকিস্তানের সমর্থকদের দেখেই রেগে গেলেন বাবর আজ়ম।

cricket

বাবর আজ়ম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ২০:০৭
Share: Save:

রেগে গেলেন বাবর আজ়ম। তা-ও আবার নিজের দেশের সমর্থকদের দেখেই। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ় খেলছে পাকিস্তান। নিজেদের প্রস্তুতি সেরে রাখছে তারা। সেই সিরিজ় চলাকালীন রাস্তায় পাকিস্তানের সমর্থকদের দেখেই রেগে গেলেন বাবর।

ইংল্যান্ডের বিরুদ্ধে মঙ্গলবার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। তার আগে সেখানকার রাস্তায় দেখা যায় বাবরক। তাঁর সঙ্গে ছিলেন ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের কিছু কর্তা। বাবরকে রাস্তায় দেখে এগিয়ে যান পাকিস্তানের বেশ কিছু সমর্থক। প্রায় ঘিরে ধরেন তাঁরা। পাক অধিনায়কের ছবি তুলতে থাকেন। সেটা দেখেই রেগে যান বাবর।

পাক অধিনায়ক প্রথমে বলে ওঠেন, “২ মিনিট সময় দেবে আমাকে? ২ মিনিট সময় দেবে।” তার পরে কিছু ক্ষণ নিরাপত্তারক্ষীদের সঙ্গে কথা বলেন তিনি। যাঁরা জড়ো হয়েছিলেন তাঁদের সরিয়ে দেওয়ার ইশারা করেন হাত দিয়ে। নিরাপত্তারক্ষীরা সবাইকে সেখান থেকে সরিয়ে দেন।

ঘটনার এখানেই শেষ হয়নি। বোর্ডের আধিকারিকদের সঙ্গে কথা বলে সেখান থেকে ফেরার সময় আবার কিছু সমর্থক বাবরের দিকে এগিয়ে আসেন। এ বার আরও রেগে যান পাক অধিনায়ক। তিনি বলেন, “এটা কী হচ্ছে? আমি কথা বলছি। তোমরা আমার উপর চেপে পড়ছ। ভিডিয়ো করছ। এগুলো কী?” এ কথা বলে সেখান থেকে দ্রুত বেরিয়ে যান বাবর।

গত বছর ভারতের মাটিতে এক দিনের বিশ্বকাপের পরে বাবরকে তিন ফরম্যাটের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। চার মাস পরে মহসিন নকভি পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান হয়ে আসার পরে আবার বাবরকে অধিনায়ক করেন। তাঁর নেতৃত্বেই টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে নামবে পাকিস্তান। ৯ জু ভারতের মুখোমুখি তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babar Azam Pakistan Cricket Team T20 World Cup 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE