Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Babar Azam

T20 World Cup 2021: পাকিস্তানের ভবিষ্যৎ অধিনায়ককে চিঠি লিখলেন বাবর আজম

বাবরের এই আচরণ পছন্দ হয়েছে ক্রিকেট-ভক্তদের। মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হেরে গেলেও সমর্থকদের হৃদয় জিতে নিয়েছেন পাক অধিনায়ক।

কিশোরদের মনেও জায়গা করে নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক।

কিশোরদের মনেও জায়গা করে নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২১ ১৫:৩৩
Share: Save:

দুর্দান্ত শুরু করেও টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে থেমে যেতে হয় পাকিস্তানকে। তবে দলকে সামনে থেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রশংসা পাচ্ছেন বাবর আজম। কিশোরদের মনেও জায়গা করে নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক।

আট বছরের এক সমর্থক মহম্মদ হারুন সুরিয়ার হাতে লেখা চিঠির উত্তর দিয়েছেন বাবর। টুইটারে আট বছরের সমর্থকের হাতে লেখা চিঠিটি চোখে পড়ে। সেমিফাইনালে পাকিস্তান হেরে যাওয়ার পরের দিন সে লিখেছিল চিঠিটি। তাতে লেখা, ‘প্রিয় পাকিস্তান দল, আমি গর্বিত। তোমাকে ভালবাসি বাবর আজম। সবাই খুব ভাল খেলেছ। ভাল ব্যাটিং, ভাল বোলিং। কাল আমার মনে হয়েছিল পাকিস্তান জিতবে, মাঝে আমি খুব চাপে ছিলাম। শেষের দিকে ভয় পেয়ে গিয়েছিলাম। এক দিন আমি অধিনায়ক হব, সেই দিন তোমাদের আমার দলে নেব, আমরা ফাইনাল খেলব এবং জিতব।’

সেই চিঠির উত্তর দিয়েছেন বাবর। তিনি টুইট করে লেখেন, ‘প্রিয় মহম্মদ হারুন সুরিয়া, সালাম, আমাদের প্রতি সদয় হয়ে চিঠি লেখার জন্য ধন্যবাদ চ্যাম্পিয়ন। আমি জানি তুমি তোমার লক্ষ্যে অবিচল থাকবে, প্রচুর পরিশ্রম করবে এবং জীবনে যা চাও সেটা করতে পারবে। তুমি নিশ্চয়ই আমার সই পাবে তবে আমি উদগ্রীব তোমার সই নেওয়ার জন্য, আমাদের ভবিষ্যতের অধিনায়ক।’

বাবরের এই আচরণ পছন্দ হয়েছে ক্রিকেট-ভক্তদের। মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হেরে গেলেও সমর্থকদের হৃদয় জিতে নিয়েছেন পাক অধিনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babar Azam pakistan T20 World Cup 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE