Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Pakistan Cricket

পাক ক্রিকেটে হাঁড়ির হাল! নেই স্ট্রেচার, চোট পেয়ে সতীর্থের ঘাড়ে চেপে মাঠ ছাড়লেন বিশ্বকাপার

আর্থিক সমস্যায় পাকিস্তান ক্রিকেট বোর্ড! নইলে মাঠে একটি স্ট্রেচারও কেন থাকবে না? চোট পাওয়ায় এক ক্রিকেটারকে সতীর্থের ঘাড়ে চেপে মাঠ ছাড়তে হল। এই ঘটনায় শুরু হয়েছে সমালোচনা।

cricket

পাকিস্তান ক্রিকেট বোর্ড। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ১১:০২
Share: Save:

আবার সমালোচনার মুখে পড়েছে পাকিস্তান ক্রিকেট। প্রশ্ন উঠছে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের আর্থিক অবস্থা কি এতটাই খারাপ যে মাঠে একটি স্ট্রেচারও রাখতে পারছে না তারা। কোনও ক্রিকেটার চোট পেলে তাঁকে সতীর্থের ঘাড়ে চেপে মাঠ ছাড়তে হচ্ছে। এই ঘটনাই দেখা গিয়েছে রবিবার।

জাতীয় টি২০ প্রতিযোগিতায় রাওয়ালপিণ্ডির হয়ে সিয়ালকোটের খেলছিলেন শাদাব খান। পাকিস্তানের জাতীয় দলের এই ক্রিকেটার খেলা চলাকালীন চোট পান। তাঁর পা বেকায়দায় পড়ে মুচকে যায়। ফলে হাঁটতে পারছিলেন না তিনি। চিকিৎসার জন্য মাঠের বাইরে যেতে হত শাদাবকে। কিন্তু মাঠে কোনও স্ট্রেচার ছিল না। ফলে বাধ্য হয়ে এক সতীর্থের ঘাড়ে চেপে মাঠ ছাড়েন তিনি।

এই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। এত খারাপ ব্যবস্থাপনার জন্য আয়োজকদের দায়ী করছেন সবাই। তাঁদের মতে, এমনিতেই মাঠ ফাঁকা থাকছে। দর্শক হচ্ছে না। তার পরে এমন ঘটনা আরও সম্মানহানি করছে পাকিস্তান ক্রিকেটের।

শাদাবের চোট গুরুতর নয় বলেই জানিয়েছে পাকিস্তান ক্রিকেট লিগে তাঁর দল ইসলামাবাদ ইউনাইটেড। তারা জানিয়েছে, চোট গুরুতর নয়। তবে সেই ম্যাচে শাদাব আর খেলেননি। এমনিতেই বিশ্বকাপে ব্যর্থতার পর থেকে নির্বাচক কমিটি, কোচ বদলের মতো ঘটনায় বিতর্ক বেড়েছে পাকিস্তান ক্রিকেটে। এ বার তাতে যোগ হল আরও একটি বিষয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE