Advertisement
২০ এপ্রিল ২০২৪
T20 World Cup 2021

T20 world cup 2021: তোমাদের জন্য দেশ গর্বিত, বাবর আজমদের অভিনন্দনে বললেন প্রধানমন্ত্রী ইমরান

টি-টোয়েন্টির বিশ্বমঞ্চে ভারত-পাক ম্যাচ শেষ হতেই বাবর আজম, মহম্মদ রিজওয়ানদের অভিনন্দন জানিয়েছেন পাকিস্তানের উজির-এ-আজম ইমরান খান।

রবিবার গোটা পাকিস্তান ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন সে দেশের প্রধানমন্ত্রী ইমরান খান।

রবিবার গোটা পাকিস্তান ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন সে দেশের প্রধানমন্ত্রী ইমরান খান। ছবি: রয়াটার্স।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ০০:৩৬
Share: Save:

দুবাইয়ের আম দর্শকের পর এ বার স্বয়ং পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের প্রশংসা আদায় করে নিলেন বাবর আজমরা। রবিবার দুবাইতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের স্নায়ুর চাপ হেলায় সরিয়ে বিরাট কোহলীদের সব পাশার দানই উল্টে দিয়েছেন তাঁরা। বিশ্বমঞ্চে ১৩তম সাক্ষাতে নীল জার্সিধারীদের বিরুদ্ধে এই প্রথম জয়। তা-ও আবার ১০ উইকেটে এবং ১৩ বল বাকি থাকতেই। ম্যাচ শেষ হতেই বাবর আজম, মহম্মদ রিজওয়ানদের অভিনন্দন জানিয়েছেন পাকিস্তানের উজির-এ-আজম ইমরান।

রবিবার টুইটারে পাক ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে ইমরান লিখেছেন, ‘পাকিস্তানের গোটা দলকে অভিনন্দন। বিশেষত, বাবর আজম, যিনি সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন।’ দলের জয়ে ৫২ বলে ৬৮ রানের অবদান রয়েছে বাবরের। তবে তার থেকেও বোধ হয় বড় হয়ে দাঁড়িয়েছে তাঁর নেতৃত্ব। রান তাড়া করতে গিয়ে এক বারও বাবরদের ব্যাটের ডিফেন্সে চিড় ধরাতে পারেননি যশপ্রীত বুমরা, মহম্মদ শামি বা ভুবনেশ্বর কুমাররা। রিজওয়ানদের স্পিনের ফাঁদে ঠকাতে পারেননি বরুণ চক্রবর্তী বা রবীন্দ্র জাডেজাও।

ইমরানের অভিনন্দন-বার্তায় রিজওয়ানের পাশাপাশি উঠে এসেছে শাহিন আফ্রিদির কথাও। কে এল রাহুলের মিডল স্টাম্প নড়িয়ে দেওয়াই হোক বা রোহিত শর্মাকে উইকেটের সামনে গতির হেরফেরে ঠকানো— সবই করেছেন দীর্ঘদেহী শাহিন। ম্যাচের সেরাও হয়েছেন তিনি। রিজওয়ান এবং শাহিনের ‘অসাধারণ পারফরম্যান্স’-এর উল্লেখও করেছেন ইমরান। লিখেছেন, ‘দেশ তোমাদের সকলের জন্য গর্বিত!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE