Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: অনুষ্কা থাকলেই থরহরিকম্প, না থাকলেই পাওয়া যায় ‘দিল্লির কোহলীকে’, রহস্য ফাঁস ছোটবেলার সতীর্থের

পশ্চিম দিল্লির সাধারণ ছেলে হিসেবে বেড়ে ওঠা থেকে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার হয়ে ওঠা। নিজের ক্রিকেটজীবনে অনেক পথ পেরিয়েছেন বিরাট কোহলী।

কী ভাবে বদলে যান কোহলী

কী ভাবে বদলে যান কোহলী ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২২ ১৭:৫৯
Share: Save:

পশ্চিম দিল্লির সাধারণ ছেলে হিসেবে বেড়ে ওঠা থেকে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার হয়ে ওঠা। নিজের ক্রিকেটজীবনে অনেক পথ পেরিয়ে এসেছেন বিরাট কোহলী। গত এক দশকে নিজেকে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটারই শুধু নয়, সেরা ক্রীড়াবিদ হিসেবেও প্রতিষ্ঠিত করেছেন।

কিন্তু এত কিছুর পরেও নিজেকে বদলাননি কোহলী। কিশোর বয়সে যেমন ছিলেন, এই ৩৩ বছরে এসেও একই রকম রয়ে গিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ কথা বলেছেন তাঁর ছোটবেলার সতীর্থ প্রদীপ সাঙ্গওয়ান।

সম্প্রতি এক অনুষ্ঠানে কোহলীর সঙ্গে দেখা হয়েছিল তাঁর। সেখানে সেই পুরনো দিনের কোহলীকে দেখে অবাক হয়ে যান দিল্লির পেসার। তবে কোহলীর আসল রূপ প্রকাশ পেয়েছে স্ত্রী অনুষ্কা শর্মা পাশে না থাকার সময়েই। অনুষ্কা ফিরে এলেই আবার ‘ভাল ছেলে’ হয়ে যাচ্ছিলেন কোহলী।

সাঙ্গওয়ান বলেছেন, “সম্প্রতি এক অনুষ্ঠানে ওর সঙ্গে দেখা হয়েছিল। ভেবেছিলাম ওর মধ্যে অনেক বদল দেখতে পাব। কিন্তু অনুষ্কা ঘরের অন্য দিকে যাওয়া মাত্রই আমাকে বলল, চল ভাই শুরু হয়ে যাই। আবার ওর স্ত্রী ফিরে আসার সময় ভাল ছেলে হয়ে গেল। ফের অনুষ্কা অন্য দিকে যেতেই দেখতে পেলাম দিল্লির বিরাটকে। এ ভাবেই লুকোচুরি চলছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma Pradeep Sangwan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE