Advertisement
১৭ মে ২০২৪
Sourav Ganguly

ইডেনে সৌরভের সঙ্গে দেখা করলেন রণবীর, জীবনীচিত্র নিয়ে কথা হল কি?

নিজের ছবি প্রচারে কলকাতায় এসেছেন রণবীর। সেই ফাঁকে ইডেনে এসে সৌরভের সঙ্গে দেখাও করে গেলেন। স্থানীয় ছেলেমেয়েদের নিয়ে দু’টি দল গড়ে খেলা হল।

ranbir and sourav

ইডেনে হাজির সৌরভ, রণবীর। বেশ কিছু ক্ষণ কথা হল দু’জনের। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪২
Share: Save:

প্রত্যাশিত সাক্ষাৎ অবশেষে হল। রবিবার বিকেলে ইডেন গার্ডেন্সে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন রণবীর কপূর। দু’জনে মিলে ক্রিকেটও খেললেন। নিজের ছবি প্রচারে কলকাতায় এসেছেন রণবীর। সেই ফাঁকে ইডেনে এসে সৌরভের সঙ্গে দেখাও করে গেলেন। তবে সৌরভের জীবনীচিত্র নিয়ে কোনও কথা বলতে রাজি হলেন না।

দিল্লি ক্যাপিটালসের প্রস্তুতি শিবির উপলক্ষে রবিবার সকাল থেকেই ইডেনে ছিলেন সৌরভ। সেখানে তাঁর তত্ত্বাবধানে অনুশীলন করেন ইশান্ত শর্মা, অভিষেক পোড়েলরা। দুপুরেই সেই অনুশীলন শেষ হয়ে যায়। দুপুরেই আসার কথা ছিল রণবীরের। কিন্তু তিনি শেষ পর্যন্ত ইডেনে ঢোকেন বিকেল চারটে দশ নাগাদ।

ঢুকেই সোজা চলে যান ইডেনের লনে। আগে থেকেই অপেক্ষা করছিলেন সৌরভ। ভারতের প্রাক্তন অধিনায়কের সঙ্গে বেশ কিছু ক্ষণ কথাবার্তা বলেন রণবীর। তার পরে ক্রিকেট খেলায় মেতে ওঠেন। তার মাঝেই তিনি বলেন, “সৌরভের জীবনীচিত্র নিয়ে আমি কিছু জানি না। আমার সঙ্গে কারও কোনও কথা হয়নি।”

রণবীর কলকাতায় এসেছেন তাঁর সিনেমা ‘তু ঝুটি ম্যায় মক্কর’-এর প্রচারে। স্থানীয় ছেলেমেয়েদের নিয়ে দু’টি দল গড়ে খেলা হয়। রণবীরের দলের নাম ছিল ‘রণবীর মক্কর একাদশ’। সৌরভের দলের নাম ছিল ‘দাদাস ঝুটি একাদশ’। ম্যাচের আগে টস হয়। প্রথমে ব্যাট করতে নামেন রণবীরও। সৌরভ তাঁকে প্রথম বলটি করেন।

শোনা গিয়েছে, সৌরভের বায়োপিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন রণবীর। সেই বিষয়ে কথাবার্তা বলেই তিনি নাকি সৌরভের সঙ্গে দেখা করেছেন। তবে কোনও পক্ষের তরফেই এই খবর স্বীকার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Ranbir Kapoor Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE