Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Ranji Trophy

Ranji Trophy 2022: চোট আকাশ দীপের, চণ্ডীগড়ের বিরুদ্ধে খেলতে পারেন কোন পেসার?

ঈশান পোড়েল, মুকেশ কুমার এবং আকাশ দীপ, এই তিন পেসারের দাপট প্রথম দুই ম্যাচে দেখা গিয়েছে।

আকাশ দীপ।

আকাশ দীপ। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২২ ১৮:২৮
Share: Save:

চণ্ডীগড়ের বিরুদ্ধে তৃতীয় ম্যাচ খেলতে নামবে বাংলা। বৃহস্পতিবার রঞ্জির তৃতীয় ম্যাচে নামার আগে দলে একটি পরিবর্তন ঘটতে চলেছে বলেই জানা গিয়েছে। হায়দরাবাদের বিরুদ্ধে দুই ইনিংস মিলিয়ে পাঁচ উইকেট নেওয়া আকাশ দীপের চোট। তাঁর পরিবর্ত খেলতে পারেন অন্য কোনও পেসার।

ঈশান পোড়েল, মুকেশ কুমার এবং আকাশ দীপ, এই তিন পেসারের দাপট প্রথম দুই ম্যাচে দেখা গিয়েছে। তাঁদের দাপটে বরোদা এবং হায়দরাবাদের বিরুদ্ধে বেশ সহজ জয় তুলে নেয় বাংলা। কিন্তু মঙ্গলবার হোটেলেই গোড়ালিতে চোট পান আকাশ। তাই চণ্ডীগড়ের বিরুদ্ধে তাঁর খেলা অনিশ্চিত। আকাশের পরিবর্তে খেলবেন কোন পেসার?

চণ্ডীগড় দলে বেশ কিছু বাঁহাতি ব্যাটার রয়েছেন। সেই কথা মাথায় রেখে অভিজ্ঞ নীলকণ্ঠ দাস খেলতে পারেন বলে মনে করা হচ্ছে। তবে দলে রয়েছে অনূর্ধ্ব ১৯ ভারতীয় দলের পেসার রবি কুমার। তরুণ বাঁহাতি পেসারের অভিষেক ঘটতে পারে চণ্ডীগড়ের বিরুদ্ধে? দলে রয়েছেন গীত পুরিও। আকাশ খেলতে না পারলে শেষ পর্যন্ত তৃতীয় পেসার হিসাবে দলে কে খেলবেন সেই সিদ্ধান্ত হবে টসের আগেই।

প্রথম দুই ম্যাচ জিতে এলিট গ্রুপ বি-তে শীর্ষে রয়েছে বাংলা। শেষ ম্যাচ জিতলে সহজেই নক আউট পর্বে পৌঁছে যাবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranji Trophy bengal cricket Akash Deep Ravi Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE