Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cheteshwar Pujara

Cheteshwar Pujara: মুম্বইয়ের বিরুদ্ধে ঝোড়ো ইনিংস, নির্বাচকদের জবাব দিলেন পুজারা

সৌরাষ্ট্রের হয়ে মুম্বইয়ের বিরুদ্ধে দুরন্ত ইনিংস খেললেন, যা সচরাচর তাঁর থেকে দেখা যায় না। তবে অল্পের জন্য শতরান পেলেন না।

দারুণ খেললেন পুজারা

দারুণ খেললেন পুজারা ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৪৪
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজের দল থেকে বাদ পড়ার পরের দিনই জবাব দিলেন চেতেশ্বর পুজারা। সৌরাষ্ট্রের হয়ে মুম্বইয়ের বিরুদ্ধে দুরন্ত ইনিংস খেললেন, যা সচরাচর তাঁর থেকে দেখা যায় না। তবে অল্পের জন্য শতরান পেলেন না।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্টের দল ঘোষণা হয়েছে শনিবার। পুজারা বা অজিঙ্ক রহাণে, কেউই সেই দলে সুযোগ পাননি। এই সিদ্ধান্ত কিছুটা প্রত্যাশিতই ছিল। রহাণে দল ঘোষণার আগের দিন এই সৌরাষ্ট্রের বিরুদ্ধেই শতরান করেন। কিন্তু পুজারা শূন্য করেন। তবে দ্বিতীয় ইনিংসে পুজারার ব্যাটে ঝলক দেখা গেল।

মুম্বইয়ের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে ৮৩ বলে ৯১ রান করেন পুজারা। মেরেছেন ১৬টি চার এবং একটি ছয়। সাধারণত বেশি বল নিয়ে ইনিংস গড়তে ভালবাসেন পুজারা। কিন্তু রবিবার তাঁর আক্রমণাত্মক ইনিংস দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। অনেকেই মনে করছেন, এই ইনিংসের মাধ্যমে নির্বাচকদের একটা জবাব দিয়ে রাখতে চাইলেন পুজারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE