Advertisement
০২ মে ২০২৪
Bengal Pro T20 League

বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে নিশ্চিত আরও দু’টি দল, বাকি রইল চার

বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে আরও দু’টি দল নিশ্চিত হয়ে গেল। রশ্মি গ্রুপ এবং রাইস অ্যাডামস গ্রুপ দু’টি দল কিনেছে। ফলে আর চারটি দলের নাম ঘোষণা বাকি।

cricket

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১৯:২৫
Share: Save:

বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে আরও দু’টি দল নিশ্চিত হয়ে গেল। রশ্মি গ্রুপ এবং রাইস অ্যাডামস গ্রুপ দু’টি দল কিনেছে। ফলে আর চারটি দলের নাম ঘোষণা বাকি। মোট আটটি ফ্র্যাঞ্চাইজ়‌ি নিয়ে এই লিগ খেলা হবে।

সিএবি-র সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় বলেছেন, “বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে এ রকম শক্তিশালী এবং বিশ্বাসযোগ্য দুই সংস্থা যোগ দেওয়ায় আমরা খুশি। গোটা বাংলা থেকে প্রতিভা খুঁজে আনার ব্যাপারে সিএবি কতটা তৎপর তা এর থেকেই বোঝা যায়। ওদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য একটা মঞ্চ তৈরি করে দেওয়াই আমাদের উদ্দেশ্য।”

রশ্মি গ্রুপের ডিরেক্টর সঞ্জীব কুমার পটওয়ারি বলেছেন, “আমরা বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে যোগ দিতে পেরে খুশি। বাংলার ক্রিকেটের লুকনো প্রতিভা তুলে আনার ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী।” অ্যাডামাস গ্রুপের চেয়ারম্যান ড. সমিত রায় বলেছেন, “আমরা পড়াশোনার সঙ্গে খেলাধুলোরও প্রচার করতে চাই। আমাদের ফুটবল ক্লাব ইতিমধ্যেই প্রথম ডিভিশনে খেলছে। ক্রিকেটেও তেমন ছাপ রাখতে চাই আমরা।”

তার আগে শ্রাচি স্পোর্টস এবং সারভোটেক পাওয়ার সিস্টেম নামে দুই সংস্থা বেঙ্গল প্রো লিগে দু’টি দল কিনেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengal Pro T20 League bengal cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE