Advertisement
২৭ এপ্রিল ২০২৪
T natarajan

T Natarajan: কুড়ির কাপে নটরাজনের অভাব বোধ করেন শাস্ত্রী

৩১ বছরের বাঁ হাতি পেসার ইংল্যান্ড সফরেই চোট পেয়েছিলেন। ফলে ফিরতে পারেননি টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ০৮:৩৯
Share: Save:

গত বছর কুড়ির বিশ্বকাপে টি নজরাজনের অভাব প্রতি মুহূর্তে অনুবভ করেছেন। এক ক্রিকেট ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। তিনি জানিয়েছেন, ডেথ ওভারে (শেষের দিকের ওভার) বিশেষজ্ঞ হিসেবে নটরাজন যে ভাবে প্রতিপক্ষ ব্যাটারকে থামিয়ে রাখতে পারেন, তার অভাব ছিল ভারতীয় দলে। সেই কারণে প্রতিযোগিতা থেকে দলকে বিদায় নিতে হয়।

এই সাক্ষাৎকারে শাস্ত্রী বলেছেন, “হাঁটুর চোট সারিয়ে নটরাজন যে আবার ক্রিকেটে ফিরে এসেছে, ফের সানরাইজ়ার্স হায়দরাবাদের জার্সিতে খেলছে, সেটা দেখে আমি অত্যন্ত আনন্দিত।” যোগ করেন “ওর অভাব আমরা গত বছর কুড়ির বিশ্বকাপে অনুভব করেছি। ওই সময়ে নটরাজনের সুস্থ হয়ে ওঠাটা আমাদের দলের কাছে খুব প্রয়োজনীয় ছিল।”

৩১ বছরের বাঁ হাতি পেসার ইংল্যান্ড সফরেই চোট পেয়েছিলেন। ফলে ফিরতে পারেননি টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে। শাস্ত্রী বলেছেন, “ইংল্যান্ডে আমরা তখন ওয়ান ডে সিরিজ় খেলছলাম। সেই সময় চোট পেল নটরাজন। পরে বিশ্বকাপে ওর অভাব খুবই অনুভব করেছি।” যোগ করেন, “ডেথ ওভারে আমি নটরাজেনের চেয়ে সেরা বিশেষজ্ঞ বোলার দেখিনি। বিশেষ করে, যে অনায়াস দক্ষতায় ও একের পর এক ইয়র্কার ডেলিভারিগুলো করে যেতে পারে, তার কোনও তুলনা চলে না। তার সঙ্গে বোলিংয়ে নিয়ন্ত্রণও অসাধারণ। ওকে যতবার প্রথম একাদশে নিয়েছি, দল জিতেছে। টেস্ট অভিষেকেও ভারত জিতেছিল। বলা যায়, নটরাজন ভারতীয় দলের পক্ষে খুব পয়া।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T natarajan Ravi Shastri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE